WB Govt Job 2024

অবসরপ্রাপ্তদের জন্য কাজের সুযোগ পশ্চিম মেদিনীপুর জেলায়, কোন পদে নিয়োগ?

উভয় পদে শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই আবেদন করতে পারবেন। সে ক্ষেত্রে, যাঁদের রাজ্য সরকারি অধীনস্থ যে কোনও সংস্থায় কাজের অভিজ্ঞতা রয়েছে তাঁরাই আবেদন করতে পারবেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ১৬:৫৪
Share:

প্রতীকী ছবি।

পশ্চিম মেদিনীপুর জেলায় রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

ক্লার্ক এবং ড্রাফটসম্যান পদে নিয়োগ করা হবে কর্মী। পশ্চিম মেদিনীপুরের ‘ডিসট্রিক্ট অফ ল্যান্ড অ্যান্ড ল্যান্ড রিফর্মস অফিসার’-এর তরফে চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে এই পদ দু’টিতে। প্রথমে এক বছর হবে কাজের মেয়াদ, পরে প্রয়োজন অনুযায়ী তা বাড়তে পারে। মোট ১১ জনকে কাজে নেওয়া হবে। ক্লার্ক পদে প্রতি মাসে ১০ হাজার টাকা করে দেওয়া হবে। ড্রাফটসম্যান পদে বেতন হবে ১২ হাজার টাকা। তবে, উভয় পদে শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই আবেদন করতে পারবেন। সে ক্ষেত্রে, যাঁদের রাজ্য সরকারি অধীনস্থ যে কোনও সংস্থায় কাজের অভিজ্ঞতা রয়েছে তাঁরাই আবেদন করতে পারবেন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ২৪ জানুয়ারি ইন্টারভিউ হবে। তবে তার আগে প্রার্থীকে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। তার জন্য প্রার্থীকে পশ্চিম মেদিনীপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র জমা দেওয়া দরকার। ১৯ জানুয়ারি আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

Advertisement

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পশ্চিম মেদিনীপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন