RBU Recruitment 2023

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে বিশেষ পদে কর্মখালি, বেতন এক লক্ষের বেশি

প্রতিষ্ঠানের তরফে ‘সেন্টার ফর ডিস্টেন্স অ্যান্ড ওপেন এডুকেশন (সিডিওই)’-তে নিয়োগ করা হবে কর্মী। সম্পূর্ণ সময়ের জন্য চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১৫:১৫
Share:

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে বিশেষ পদে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

ডিরেক্টর পদে নিয়োগ করা হবে কর্মী। প্রতিষ্ঠানের তরফে ‘সেন্টার ফর ডিস্টেন্স অ্যান্ড ওপেন এডুকেশন (সিডিওই)’-এ নিয়োগ করা হবে কর্মী। সম্পূর্ণ সময়ের জন্য চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রতি মাসে ১,৪৪,২০০ টাকা বেতন হিসাবে দেওয়া হবে।কী যোগ্যতা প্রয়োজন আবেদনের জন্য?আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে হিউম্যানিটিজ়/ সোশ্যাল সায়েন্সেস/ সায়েন্সেস/ এডুকেশন/ কমার্স অ্যান্ড ম্যানেজমেন্ট বিষয়ে পিএইচডি ডিগ্রি থাকা দরকার। ১০ বছরের শিক্ষকতা/ গবেষক হিসাবে কাজের অভিজ্ঞতা থাকা দরকার। প্রার্থীর বয়স ৬৮ বছরের মধ্যে হওয়া দরকার।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রার্থীকে প্রথমে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। এর পর আবেদনমূল্য ডিমান্ড ড্রাফটের সাহায্যে জমা দিতে হবে। শেষে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ৯ অক্টোবর পর্যন্ত জমা দেওয়া যাবে আবেদনপত্র।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন