SSKM Recruitment 2023

দ্বাদশ উত্তীর্ণদের কাজের সুযোগ এসএসকেএম হাসপাতালে, আবেদনের শেষ দিন কবে?

প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত নিয়োগের একটি বিজ্ঞপ্তি অনুযায়ী, ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের (আইসিএমআর) একটি গবেষণা প্রকল্পের জন্য অভিজ্ঞ ব্যক্তি প্রয়োজন। চুক্তির ভিত্তিতে ওই পদে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ১১:৪৩
Share:

আইপিজিএমআর, শেঠ সুখলাল কারনানি মেমোরিয়াল হাসপাতাল, কলকাতা। ছবি: সংগৃহীত

আইপিজিএমআর, শেঠ সুখলাল কারনানি মেমোরিয়াল (এসএসকেএম) হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তিকে চুক্তির ভিত্তিতে ডেটা এন্ট্রি অপরাটের পদে কাজ করতে হবে। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, উল্লিখিত পদে মোট ৩৬ মাসের জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের (আইসিএমআর) একটি গবেষণা প্রকল্পের অধীনে তাঁদের কাজ করতে হবে।

Advertisement

প্রকল্পের নাম, ‘টু স্টাডি দ্য এফেক্টিভনেস অফ কোয়ালিটি ইমপ্রুভমেন্ট প্রোগ্রামস (টিকিউআইপিস্) ইন ইমপ্রুভিং ট্রমা কেয়ার আউটকামস ইন টারটিআরি কেয়ার হসপিটালস ইন ইন্ডিয়া’। এই পদে দ্বাদশ উত্তীর্ণ প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। তাঁদের ডিপার্টমেন্ট অফ ইলেকট্রনিক্স অ্যান্ড অ্যাক্রিডিটেশন অফ কম্পিউটার কোর্সেস (ডিওএসিসি)-এ ‘এ’ লেভেলের শংসাপত্র থাকা বাঞ্ছনীয়। প্রসঙ্গত, এই শংসাপত্রটি কেন্দ্রীয় প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অ্যাপ্লিকেশন এবং ইনফরমেশন টেকনোলজির বিভিন্ন কোর্স সম্পূর্ণ করলে দেওয়া হয়ে থাকে।

এছাড়াও আগ্রহী প্রার্থীদের কম্পিউটারে প্রতি ঘন্টায় ১৫,০০০ ‘কি ডিপ্রেশন’-এর দক্ষতা থাকা আবশ্যক। কেন্দ্র কিংবা স্বীকৃত সংস্থায় অন্তত দু’বছর কাজ করার অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। অনূর্ধ্ব ২৮ বছর বয়সি প্রার্থীরা উল্লিখিত পদের জন্য আবেদন করতে পারবেন। নিযুক্তদের প্রতি মাসে ১৮ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

অনলাইনে ইমেল মারফত প্রার্থীদের জীবনপঞ্জি, শংসাপত্র-সহ অন্যান্য নথি গ্রহণ করা হবে। প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত নিয়োগের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ইমেল-এর মাধ্যমেই শুধুমাত্র আবেদনপত্র পাঠানো যাবে। ২৬ সেপ্টেম্বর বেলা ৪টে পর্যন্ত আবেদন গৃহীত হবে। নির্দিষ্ট দিনের পর কোনও আবেদন গ্রহণ করা হবে না। ৩ অক্টোবর ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। অন্যান্য তথ্যের জন্য আগ্রহীরা প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন