Govt Job Vacancy 2023

এমস ভুবনেশ্বরে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে উল্লিখিত পদে কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৩ ১০:৩১
Share:

অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস) ভুবনেশ্বর। ছবি: সংগৃহীত

দ্বাদশ উত্তীর্ণদের জন্য কাজের সুযোগ। অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস) ভুবনেশ্বরের তরফে এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের কমিউনিটি মেডিসিন অ্যান্ড ফ্যামিলি মেডিসিন বিভাগের একটি গবেষণা প্রকল্পে কাজ করতে হবে। প্রকল্পের নাম ‘ইন্টিগ্রেটেড বায়ো-বিহেভিয়েরাল সার্ভেলেন্স সার্ভে (ক্লায়েন্ট অফ সেক্স ওয়ার্কার)’। এই প্রকল্পে কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের অধীনস্থ সংস্থার তরফে আর্থিক অনুদান দেওয়া হবে।

Advertisement

এই পদে দ্বাদশ উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগ করা হবে। তাঁদের ডিপ্লোমা ইন মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি (ডিএমএলটি), রেডিওলজি কিংবা সমতুল্য কোনও বিষয়ে ডিপ্লোমা থাকা প্রয়োজন। ন্যূনতম দু’বছর কোনও কেন্দ্র অনুমোদিত সংস্থার গবেষণাগারে কাজ করার অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

একটি মাত্র পদেই নিয়োগ করা হবে। এই পদে ছ’মাসের জন্য চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। মাসে ১৮ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে আবেদনপত্র তৈরি করতে হবে।

Advertisement

অনলাইনে ইমেল মারফত প্রার্থীদের সমস্ত নথি-সহ আবেদনপত্র পাঠাতে হবে। ৫ অক্টোবর পর্যন্ত উল্লিখিত পদে আবেদন গ্রহণ করা হবে। বিজ্ঞপ্তিতে ৯ অক্টোবর ওই পদে ইন্টারভিউয়ের একটি সম্ভাব্য দিন হিসাবে ঘোষণা করা হয়েছে। বাছাই করা প্রার্থীদের নির্ধারিত দিনে ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। আরও তথ্য জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন