IPGMER Kolkata Recruitment 2023

আইপিজিএমইআর কলকাতায় কাজের সুযোগ, কোন বিভাগে চলছে নিয়োগ?

প্রতিষ্ঠানের তরফে ইন্টারভিউয়ের মাধ্যমে রিসার্চ অ্যাসিস্ট্যান্ট পদের জন্য কর্মী প্রয়োজন। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২৩ ১৫:২৭
Share:

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। নিজস্ব চিত্র।

রাজ্য সরকারি প্রতিষ্ঠানে কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিটি ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইপিজিএমইআর), কলকাতার তরফে প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রিসার্চ অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী প্রয়োজন। একটি মাত্র পদে যোগ্য ব্যক্তিকে নিয়োগ করা হবে।

Advertisement

সংশ্লিষ্ট পদের জন্য জীবন বিজ্ঞানে পিএইচডি করেছেন, এমন ব্যক্তিদের কাছ থেকে আবেদন চাওয়া হয়েছে। তবে তাঁদের পূর্বে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর) কিংবা সমতুল্য প্রতিষ্ঠানের অর্থপুষ্ট প্রকল্পে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। জীবন বিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদেরও আবেদন গ্রহণ করা হবে।

মোট ছ’মাসের জন্য সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হবে। নিযুক্তকে ইন্টারন্যাশনাল চাইল্ড নিউরোলজি অ্যাসোসিয়েশন-এর অর্থপুষ্ট গবেষণা প্রকল্পে কাজ করতে হবে। তাঁকে সব মিলিয়ে ১,৫০,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

আগ্রহীদের সরাসরি ইন্টারভিউয়ের জন্য আইপিজিএমইআর-এর বিন ব্লকে উপস্থিত থাকতে হবে। ওই দিন তাঁদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র-সহ অন্যান্য নথি সঙ্গে রাখতে হবে। নির্ধারিত দিনে সকাল ১০টার মধ্যে আগ্রহীদের উপস্থিত হতে হবে। এই বিষয়ে আরও জানতে তাঁদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন