WB Govt Job 2024

ওয়েস্টবেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশন লিমিটেডে চাকরি, কোন পদে নিয়োগ?

প্রথমে কাজের মেয়াদ এক বছরের। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে। প্রতি মাসে ২৫ হাজার টাকা বেতন দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৪ ১৬:১৫
Share:

প্রতীকী ছবি।

ইঞ্জিনিয়ারিং উত্তীর্ণদের জন্য কাজের সুযোগ। কারণ, ওয়েস্টবেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশন লিমিটেডে রয়েছে কর্মখালি। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনলাইনে আবেদন জানাতে পারবেন আগ্রহীরা।

Advertisement

এসএই (সিভিল) নেওয়া হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে কাজের মেয়াদ এক বছরের। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে। শূন্যপদ দু’টি। প্রতি মাসে ২৫ হাজার টাকা বেতন দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা থাকতে হবে। প্রার্থীকে সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পাশাপাশি, প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

আবেদন করবেন কী ভাবে?

Advertisement

প্রথমে ওয়েস্টবেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশন লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ১ মার্চ থেকে ১৫ মার্চ পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে।

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ওয়েস্টবেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশন লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন