Omi Vaidya

অভিনয়ের পর এ বার নতুন ভূমিকায় ‘থ্রি ইডিয়টস’-এর চতুর, কী করবেন ওমি?

‘থ্রি ইডিয়টস’-এর পরেও বলিউডে একাধিক ছবিতে অভিনয় করেন ওমি বৈদ্য। কিন্তু কাঙ্ক্ষিত সাফল্য ছিল অধরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১৪:৫০
Share:

‘থ্রি ইডিয়টস’ ছবির একটি দৃশ্যে ওমি বৈদ্য। ছবি: সংগৃহীত।

২০০৯ সালে মুক্তি পেয়েছিল রাজকুমার হিরানি পরিচালিত ছবি ব্লকবাস্টার ছবি ‘থ্রি ইডিয়টস’। ছবিতে আমির খান, মাধবন, শরমন জোশির মতো তারকা থাকলেও আলাদা করে নজর কেড়েছিলেন ওমি বৈদ্য। ছবিতে চতুর, থুড়ি সাইলেন্সরের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এখন কেরিয়ারের নতুন মোড়ে উপস্থিত ওমি।

Advertisement

‘থ্রি ইডিয়টস’-এর পর বেশ কিছু ছবিতে দর্শক ওমিকে দেখেছেন। তবে সেই ভাবে তাঁর অভিনয় জীবন গতি পায়নি। এ বার পরিচালকের আসনে বসতে চলেছেন ওমি। তবে কোনও হিন্দি ছবি নয়, একটি মরাঠি ছবি পরিচালনা করতে চলেছেন ওমি। ‘আইচ্ছা গওয়ত মরাঠি বোল’ নামের এই ছবিতে একটি চরিত্রে অভিনয়ও করবেন ওমি। ছবির কাহিনি যতদূর জানা গিয়েছে, তাতে আমেরিকাবাসী এক যুবক বিয়ে করতে ভারতে আসে। তার পর একের পর এক ঘটনায় সে জড়িয়ে পড়ে। মূলত কমেডি ঘরানার এই ছবিতে সেই চরিত্রেই অভিনয় করবেন ওমি। ছবিটি আগামী বছর জানুয়ারী মাসে মুক্তি পাওয়ার কথা।

‘থ্রি ইডিয়টস’-এর পর ‘দিল তো বাচ্চা হ্যায় জি’, ‘দেশি বয়েজ়’, ‘জোড়ি ব্রেকার্স’-এর মতো ছবিতে অভিনয় করেন ওমি। কিন্তু ‘থ্রি ইডিয়টস’-এর মতো জনপ্রিয়তা তাঁকে অন্য কোনও ছবি আর এনে দিতে পারেনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন