আমার বায়োপিক ফ্লপ করবে, বলছেন বচ্চন

ওঁকে নিয়ে বায়োপিক বানালে সেটার না কি বক্স অফিসে ভরাডুবি হবে! এ কথা বলছেন খোদ অমিতাভ বচ্চন! ৭৩-এ পা দিয়ে আচমকা এ হেন কথা কেন? বলিউডের আনাচে-কানাচে কি বচ্চনকে নিয়ে বায়োপিক বানানোর প্রস্তাব উঠেছে?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০১৫ ১১:৪২
Share:

ওঁকে নিয়ে বায়োপিক বানালে সেটার না কি বক্স অফিসে ভরাডুবি হবে! এ কথা বলছেন খোদ অমিতাভ বচ্চন!

Advertisement

৭৩-এ পা দিয়ে আচমকা এ হেন কথা কেন? বলিউডের আনাচে-কানাচে কি বচ্চনকে নিয়ে বায়োপিক বানানোর প্রস্তাব উঠেছে?

এখনও ওঠেনি! তবে, একটা জল্পনা-কল্পনা চলছে ঠিকই। কে সেই ছবি পরিচালনা করবেন, কেই বা সামলাবেন প্রযোজনার দায়িত্ব— সে সবের কিছুই ঠিক হয়নি! পুরো ব্যাপারটাই রয়েছে আলাপ-আলোচনার স্তরে। কিন্তু, সে কথা কানে আসতেই সতর্ক করে দিলেন বর্ষীয়ান অভিনেতা। বললেন, “আমার জীবন নিয়ে ছবি বানানোর কথা ভাবাই উচিত নয়! আমি মোটেও তেমন বিখ্যাত কেউ নই! এমনকী, তার যোগ্যও নই। কাজেই, আমায় নিয়ে বায়োপিক বানালে সেটা ফ্লপ হবেই!’

Advertisement

ভক্তরা এ কথা শুনে চোখ কপালে তুলতেই পারেন! খুব একটা নিস্তরঙ্গ সাদামাটা জীবন তো কাটাননি বিগ বি! একের পর এক ফ্লপ ছবি থেকে ঘুরে দাঁড়িয়ে বলিউডের শাহেনশাহ হয়ে যাওয়া, রাজনীতিতে যোগ দেওয়া এবং মুখ ফিরিয়ে নেওয়া, বলিউডের অভিনেতাদের মধ্যে ছোটপর্দায় কাজ করার ট্রেন্ড সেট করা— বায়োপিক বানাবার মতন উপাদান নিতান্ত কম নেই তাঁর জীবনে!

কিন্তু, তিনি নিজে যদি অনুমতি না দেন, তবে আর তাঁকে নিয়ে বায়োপিক কী ভাবে হয়!

বদলে বিগ বি বলছেন তাঁর বাবার কথা! বলছেন, তাঁর বাবাকে নিয়ে একটা বায়োপিক হওয়া উচিত। অবশ্য, সেই বায়োপিক তৈরির কাজে নিজেই উদ্যোগ নিচ্ছেন কি না, স্পষ্ট করে জানাচ্ছেন না সে কথাও!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন