Entertainment News

অর্জুন রামপালের বিরুদ্ধে শারীরিক নিগ্রহের অভিযোগ দায়ের

এক ব্যক্তিকে শারীরিক নিগ্রহ করার দায়ে বলিউড অভিনেতা অর্জুন রামপালের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হল। মুম্বই সূত্রের খবর, গত শনিবার নয়াদিল্লির একটি নাইট ক্লাবে গিয়েছিলেন অর্জুন। সেখানে এক অনুরাগী তাঁর ছবি তোলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০১৭ ১১:০৬
Share:

এক ব্যক্তিকে শারীরিক নিগ্রহ করার দায়ে বলিউড অভিনেতা অর্জুন রামপালের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হল। মুম্বই সূত্রের খবর, গত শনিবার নয়াদিল্লির একটি নাইট ক্লাবে গিয়েছিলেন অর্জুন। সেখানে এক অনুরাগী তাঁর ছবি তোলেন। সেই মুহূর্তে ওই ব্যক্তির হাত থেকে ক্যামেরা কেড়ে নিয়ে অর্জুন মাটিতে আছড়ে ভেঙে ফেলেন বলে অভিযোগ। লিখিত অভিযোগে জানানো হয়েছে, ওই সময় পুলিশের কোনও সাহায্য পাননি ওই ব্যক্তি। যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেননি খোদ অভিনেতা।

Advertisement

আরও পড়ুন, ‘টাকা নয়, সম্মানটাই বড়’, কপিলের শো ছেড়ে বললেন সুনীল

গত মার্চে ঠিক এ ধরনের ঘটনায় অভিযুক্ত হয়েছিলেন সঞ্জয় দত্ত। আগরায় শুটিং চলাকালীন তিনি মেজাজ হারিয়ে ফেলেন বলে অভিযোগ করা হয়েছিল। যদিও পরে গোটা ঘটনার জন্য প্রকাশ্যে ক্ষমা চেয়ে নেন তিনি। গত কালের ঘটনার পর অর্জুনও তেমনই কোনও পদক্ষেপ করে কি না, সেটাই এখন দেখার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন