Entertainment News

বিরাটকে ভালবাসি, অনুষ্কাকেই বললেন এক মহিলা ভক্ত

বিরাট-অনুষ্কার সম্পর্কের কথা এখন সকলেই জানেন। যদিও এ নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে নারাজ কোনও পক্ষই। কিন্তু বিভিন্ন ঘটনায় তাঁদের সম্পর্ক নিয়ে অনেকেরই আর কোনও সন্দেহ নেই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ মার্চ ২০১৭ ১২:৪১
Share:

বিরাট-অনুষ্কার সম্পর্কের কথা এখন সকলেই জানেন। যদিও এ নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে নারাজ কোনও পক্ষই। কিন্তু বিভিন্ন ঘটনায় তাঁদের সম্পর্ক নিয়ে অনেকেরই আর কোনও সন্দেহ নেই। কিন্তু অনুষ্কার মাধ্যমে বিরাটের কাছে ভালবাসার বার্তা পৌঁছে দিচ্ছেন কোনও মহিলা— এ ঘটনা বোধহয় এই প্রথম। সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল ৯’-এর মঞ্চে হাজির ছিলেন অনুষ্কা। সেখানেই এক প্রতিযোগী মালবিকা সুন্দর এই কাণ্ড ঘটিয়েছেন। বিষয়টা ঠিক কী?

Advertisement

আরও পড়ুন, পছন্দের আবিরে কৃষণকে রাঙালেন শ্রাবন্তী

সে দিন পারফরম্যান্স শেষ হওয়ার পর মালবিকা জানান, তিনি অনুষ্কার অনুরাগী। কিন্তু তার থেকেও অনেক বেশি ভক্ত বিরাটের। তিনি নাকি বিরাটকে ভালবাসেন। এ কথা বলার সুযোগ আর আসবে কিনা জানা নেই। তাই অনুষ্কার সামনেই স্বীকার করেছেন সে কথা।

Advertisement

গোটা পরিস্থিতি নিজের মতো করে সামলেও নেন অনুষ্কা। হেসে তিনি মালবিকাকে প্রতিশ্রুতি দেন অবশ্যই তাঁর বার্তা পৌঁছে দেবেন বিরাটের কাছে। ‘ফিলাউরি’র প্রচারে এসে এমনই অদ্ভুত অভিজ্ঞতার মুখে পড়লেন অনুষ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন