Entertainment News

অক্ষয়ের টানে সাইকেলে পাড়ি হরিদ্বার থেকে মুম্বই

১৬১৪ কিলোমিটার পথ পাড়ি দিলেন তিনি। তাও আবার সাইকেলে। উদ্দেশ্য প্রিয় নায়ককে একবার দেখা। আর তাঁর টানেই পথের যে কোনও বিপদও তুচ্ছ করে ফেলে পৌঁছে গিয়েছিলেন হরিদ্বার থেকে মুম্বই। আর তাঁর প্রিয় নায়ক হলেন অক্ষয় কুমার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০১৭ ১৬:৪৭
Share:

ওই অনুরাগীর সঙ্গে অক্ষয়। ছবি: টুইটারের সৌজন্যে।

১৬১৪ কিলোমিটার পথ পাড়ি দিলেন তিনি। তাও আবার সাইকেলে। উদ্দেশ্য প্রিয় নায়ককে একবার দেখা। আর তাঁর টানেই পথের যে কোনও বিপদও তুচ্ছ করে ফেলে পৌঁছে গিয়েছিলেন হরিদ্বার থেকে মুম্বই। আর তাঁর প্রিয় নায়ক হলেন অক্ষয় কুমার। বলিউডের খিলাড়ির সঙ্গে দেখা করার জন্যই সম্প্রতি এই পদক্ষেপ নিয়েছেন এক অনুরাগী। তাঁর কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অক্ষয় নিজেই।

Advertisement

অক্ষয় ওই অনুরাগীর ছবি টুইট করে লিখেছেন, ‘এই ছেলেটি আমার সঙ্গে দেখা করবে বলে হরিদ্বার থেকে সাইকেলে চেপে চলে এসেছে। তোমাদের সকলের ভালবাসার জন্য ধন্যবাদ। কিন্তু সকলকে অনুরোধ করব, এমনটা সকলে করতে যেও না।’

আরও পড়ুন, কাজল আর আমার জীবনে ফিরবে না, বললেন কর্ণ

Advertisement

তবে এ ঘটনা বলিউডে নতুন নয়। এর আগে ১৭০৬ কিলোমিটার পথ পাড়ি দিয়ে রাঁচি থেকে মুম্বই এসে আমির খানের সঙ্গে দেখা করেছিলেন এক ভক্ত। ' ' ' 🙏🏻

তবে এ ঘটনা বলিউডে নতুন নয়। এর আগে ১৭০৬ কিলোমিটার পথ পাড়ি দিয়ে রাঁচি থেকে মুম্বই এসে আমির খানের সঙ্গে দেখা করেছিলেন এক ভক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন