Entertainment News

সলমনকে বিয়ে করুন, ক্যাটরিনাকে অনুরোধ অনুরাগীর!

সম্প্রতি এক সাক্ষাত্কারে ক্যাটরিনা জানিয়েছেন, এই মুহূর্তে তাঁর বিয়ের কোনও পরিকল্পনা নেই। বহুদিন পর আলি আব্বাস জাফরের ‘ভারত’-এর মাধ্যমে অনস্ক্রিন কামব্যাক করছেন সলমন-ক্যাটরিনা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯ ১৯:০৪
Share:

সত্যিই কি বিয়ে করবেন এই জুটি?

সলমন খানের সঙ্গে যে ক্যাটরিনা কইফের প্রেমের সম্পর্ক ছিল, এ কথা পরোক্ষে স্বীকার করে নেন বলি মহলের বহু তারকা। ২০০৯-এর আগে তাঁরা নাকি চার বছর ডেটও করেছিলেন। কিন্তু কখনও সেই সম্পর্ককে বিয়ে পর্যন্ত নিয়ে যাওয়ার কথা ভাবেননি। এ বার ক্যাটরিনাকে সেই অনুরোধই করলেন এক অনুরাগী।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক দর্শক ক্যাটরিনাকে অনুরোধ করেন, আপনি সলমনকে বিয়ে করুন। এ প্রস্তাবের উত্তরও দিয়েছেন নায়িকা। তিনি শুধু লিখেছেন, ‘হুম…।’

সম্প্রতি এক সাক্ষাত্কারে ক্যাটরিনা জানিয়েছেন, এই মুহূর্তে তাঁর বিয়ের কোনও পরিকল্পনা নেই। বহুদিন পর আলি আব্বাস জাফরের ‘ভারত’-এর মাধ্যমে অনস্ক্রিন কামব্যাক করছেন সলমন-ক্যাটরিনা। এই ছবির শুটিংয়ে অনেকটা সময় একসঙ্গে কাটিয়েছেন এই জুটি। সে প্রসঙ্গে ক্যাটরিনা বলেন, ‘‘সলমনকে আগে থেকে বোধা যায় না। ও যে কোনও মুহূর্তে যা খুশি করতে পারে। ওর সঙ্গে থাকলে কোনও মুহূর্তই খারাপ হয় না।’’

Advertisement

আরও পড়ুন, মাকে ছেড়ে নতুন বাড়িতে থাকছেন সারা!

এর পরও কি সলমন-ক্যাটরিনার বিয়ের আশা করবেন না অনুরাগীরা? না! পুরনো সম্পর্ক নিয়ে সরাসরি মুখ খোলেননি নায়িকা।

(শাহরুখ, আমির, সলমান না অক্ষয়। কে করছেন বক্স অফিসে রাজ? দেখে নিন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন