Shieladitya Moulik

৩ জন পরিচালক, ৩ বলি তারকা, রান্না হবে ‘থ্রি কোর্স মিল’

মূলত খাদ্যকে ঘিরেই আবর্তিত হবে ছবির গল্প। কিন্তু ছবি হবে ‘ডার্ক ফ্যান্টাসি থ্রিলার’ ঘরানার। কি

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২১ ২৩:০২
Share:

ইন্দ্রাশিস, অর্জুন এবং শিলাদিত্য।

রেস্তরাঁতে গিয়ে একটা ‘থ্রি কোর্স মিল’ কার না ভাল লাগে! প্রথমে পাতে পড়বে হালকা কোনও খাবার, একটু খিদে বাড়তেই মন পসন্দ পদে রসনাতৃপ্তি। শেষ পাতে মিষ্টিমুখ। ভেবেই কেমন ভাল লেগে গেল না? ঠিক এমনটাই যদি হয় রুপোলি পর্দায়?

Advertisement

এই ভাবনাই এ বার বাস্তবায়িত হতে চলেছে। সৌজন্যে বাংলার ৩ পরিচালক। শিলাদিত্য মৌলিক, ইন্দ্রাশিস আচার্য এবং অর্জুন দত্ত। তিনটি ভিন্ন গল্প নিয়ে আসছেন একই সঙ্গে। অর্থাৎ ইংরেজি ভাষায় যাকে বলে ‘অ্যানথোলজি’। ছবির ধরনের সঙ্গে মিলিয়েই নাম ‘থ্রি কোর্স মিল’।

মূলত খাদ্যকে ঘিরেই আবর্তিত হবে ছবির গল্প। কিন্তু ছবি হবে ‘ডার্ক ফ্যান্টাসি থ্রিলার’ ঘরানার। কিন্তু খাদ্যের সঙ্গে থ্রিলারের যোগসূত্র কোথায়? গল্পেই বা কী ভাবে মেলানো হবে দুই উপাদানকে? পরিচালক অর্জুন দত্ত বললেন, “খাদ্য এবং ডার্ক ফ্যান্টাসিকে কী ভাবে মেলানো হয় সেটাই তো দেখার। তবে বলতে পারি, একদম ভিন্ন ধরনের একটি ছবি হতে চলেছে এটি। শিলাদিত্যদা এবং ইন্দ্রাশিসদার সঙ্গে কাজ করার সুযোগ পেয়েও ভাল লাগছে।”

Advertisement

তিন পরিচালকের ছবি তৈরির ধরন আলাদা। তাঁরা গল্পও বলেন স্বকীয় ধরনে। ‘থ্রি কোর্স মিল’-এ নিজেদের স্বতন্ত্র স্বাদ ঢেলে দেবেন তাঁরা। পরিচালক ইন্দ্রাশিস আচার্যের কথায়, “খুব নার্ভাস লাগছে। প্রথমবার এই ধরনের কাজ করবো। সেটাও আবার জাতীয় প্ল্যাটফর্মে। খাবার এবং ডার্ক ঘরানা নিয়ে নতুন এই যাত্রা শুরু করতে পেরে খুবই খুশি।”

অন্য দিকে শিলাদিত্য মনে করেন, প্রত্যেক মানুষেরই একটি অন্ধকার দিক থাকে। সেই দিকটিই নিজের গল্পে তুলে ধরবেন শিলাদিত্য। তাঁর কথায়, “নিজের ছবির চিত্রনাট্য লেখার পর আমার খুব ভারী ভারী লাগছিল। আমার প্রযোজক এবং টিমকে বলার পরেও তাঁদের থেকেও একই কথা শুনেছিলাম।”

৩ পরিচালকের ৩ গল্পে অভিনয় করবেন ৩ বলিউড তারকা। তবে তাঁরা কারা, সেই রহস্য উন্মোচন হয়নি এখনও। সব পদ সঠিক ভাবে জোগার হলেই রান্না শুরু হবে ‘থ্রি কোর্স মিল’-এর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন