Entertainment News

জেলবন্দি সোহম, কোন ছবির জন্য জানেন?

গল্প অনুযায়ী, অবসরপ্রাপ্ত কর্নেল আদিত্যর চার নাতনি, দুই নাতি। তবে দাদুর সবচেয়ে প্রিয় হলেন অয়ন্তিকা। শিলিগুড়ির একটি কলেজে বি-টেক পড়ার জন্য ভর্তি হন তিনি। তাঁর দাদা অতনু একটি চা বাগান কেনেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০১৮ ১৪:১৩
Share:

ছবির শুটিংয়ে সোহম।

জেলে রয়েছেন সোহম। অবশ্যই এ ছবি রিল লাইফের। সৌজন্যে তাঁর আসন্ন ছবি ‘আমি শুধু তোর হলাম’। সুব্রত হালদারের পরিচালনায় এই ছবিতে টানটান এগিয়েছে চিত্রনাট্য।

Advertisement

গল্প অনুযায়ী, অবসরপ্রাপ্ত কর্নেল আদিত্যর চার নাতনি, দুই নাতি। তবে দাদুর সবচেয়ে প্রিয় হলেন অয়ন্তিকা। শিলিগুড়ির একটি কলেজে বি-টেক পড়ার জন্য ভর্তি হন তিনি। তাঁর দাদা অতনু একটি চা বাগান কেনেন। কিন্তু দাদু খবর পান, বাজারে অতনুর অনেক ধার রয়েছে। এদিকে অতনু রয়েছেন তাঁর বন্ধু রোহিতের আশ্রয়ে।

আদিত্য হঠাত্ই সপরিবারে অতনুর কাছে বেড়াতে যাওয়ার প্রস্তাব দেন। অতনু দাদুর কাছ থেকে বাঁচতে রোহিতকে অনুরোধ করে, যাতে সকলকে তিনি বলেন, গোটা সম্পত্তি অর্ধেক অতনুর এবং অর্ধেক তাঁর। বন্ধুকৃত্য করতে রোহিত এ কথা বলতে রাজিও হয়ে যান।

Advertisement

আরও পড়ুন, #মিটু? ইন্ডাস্ট্রিতে কোনও কিছু ইচ্ছের বাইরে হয় না, বললেন শর্বরী

এ দিকে অয়ন্তিকার সঙ্গে কলেজে এক তরুণ অধ্যাপক চিরঞ্জীবের সঙ্গে আলাপ হয়। তাঁরা বিয়ে করবেন ঠিক করেন। কিন্তু অয়ন্তিকা জানতেন, এ সম্পর্ক দাদু মেনে নেবেন না। ঘটনা যে দিকে এগোতে থাকে রোহিতের সঙ্গে অয়ন্তিকার বিয়ের সম্ভাবনা দেখা দেয়। কিন্তু সে বিয়ে কি হবে? এর উত্তর জানতে গেলে আগামী ৭ ডিসেম্বর সিনেমা হলে যেতে হবে দর্শককে। সে দিনই মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন, ‘জ্যেষ্ঠপুত্র’ কি ঋতুপর্ণর বায়োপিক? মুখ খুললেন কৌশিক-প্রসেনজিত্

এ ছবিতে চিরঞ্জীবের ভূমিকায় রয়েছেন সোহম। আদিত্যর ভূমিকায় ভিক্টর বন্দ্যোপাধ্যায়। অতনুর ভূমিকায় বিশ্বনাথ বসু, অয়ন্তিকার ভূমিকায় ঝিলিক ভট্টাচার্য এবং রোহিতের ভূমিকায় রণজয় বিষ্ণুর ভূমিকায় সমৃদ্ধ এই ছবি।

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করাবাংলা খবরজানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন