Entertainment News

নিজের মধ্যেই যেন এক অন্য মানুষের সন্ধান, আসছে ‘দ্বিখণ্ডিত’

 কৌশিককে ফ্রেমবন্দি করেছেন নবারুণ সেন। আইটি প্রফেশনাল নবারুণ সিঙ্গাপুরে থাকেন। কিন্তু বাংলা সিনেমা তাঁর প্রাণ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০১৮ ১৪:৩৬
Share:

‘দ্বিখণ্ডিত’-র ফার্স্ট লুক।

কৌশিক পেশায় একজন লেখক। তাঁরই সৃষ্ট চরিত্র বিপিন। কলমের মুন্সিয়ানায় বিপিনকে অন্য ভাবে গড়েছেন তিনি। গ্রাম্য জমি বিবাদে একে একে মা, স্ত্রী এবং মেয়েকে হারায় বিপিন…।

Advertisement

এ হেন বিপিনকে মাঝেমধ্যেই যেন চোখের সামনে দেখতে পান কৌশিক। বিপিনের জীবনে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা যা কৌশিক নিজেই সৃষ্টি করেছেন, তাই যেন চোখের সামনে চলে আসে। আর এ ঘটনায় কৌশিক এত অসুস্থ হয়ে পড়েন যে বাড়িতে রেখে তাঁকে সামলাতে পারেন না স্ত্রী সুমনা। বাধ্য হয়ে কৌশিককে হাসপাতালে ভর্তি করতে হয়।

এই কৌশিককে ফ্রেমবন্দি করেছেন নবারুণ সেন। আইটি প্রফেশনাল নবারুণ সিঙ্গাপুরে থাকেন। কিন্তু বাংলা সিনেমা তাঁর প্রাণ। সে কারণেই বহুদিন ধরে লিখে রাখা গল্প পরিচালনা করেছেন তিনি। ছবির নাম ‘দ্বিখণ্ডিত’।

Advertisement

আরও পড়ুন, ঈশার বিয়েতে খাবার পরিবেশন করলেন ঐশ্বর্যা-শাহরুখ!

এই ছবিতে কৌশিকের ভূমিকায় অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। তাঁর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে অঞ্জনা বসুকে। এ ছাড়াও সায়নী ঘোষ এবং কৌশিক কর অভিনয় করছেন দু’টি গুরুত্বপূর্ণ চরিত্রে। ২০১৯-এ মুক্তি পাবে এই ছবি।

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন