Entertainment News

৩৬ বছরে বিয়ে করবেন প্রিয়ঙ্কা, ১৩ বছর আগেই হয়েছিল ভবিষ্যদ্বাণী!

বিষয়টি ঠিক কী? প্রিয়ঙ্কার বিয়ে নিয়ে কে ভবিষ্যদ্বাণী করেছিলেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ অগস্ট ২০১৮ ১২:৪১
Share:

এনগেজমেন্টের পর প্রিয়ঙ্কা এবং নিক। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে সদ্য এনগেজমেন্ট সেরেছেন বলি‌উড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। শোনা যাচ্ছে, কয়েক মাসের মধ্যে নাকি বিয়েও করবেন এই জুটি। কিন্তু ৩৬ বছর বয়সে যে প্রিয়ঙ্কার বিয়ে হবে তা আজ থেকে প্রায় ১৩ বছর আগেই নাকি জানা গিয়েছিল!

Advertisement

বিষয়টি ঠিক কী? প্রিয়ঙ্কার বিয়ে নিয়ে কে ভবিষ্যদ্বাণী করেছিলেন?

২০০৫-এ বলিউডের জনপ্রিয় জোত্যিষী সঞ্জয় বি জুমানি বলেছিলেন, ‘‘৩৬ বছর বয়সে বিয়ে করবেন প্রিয়ঙ্কা।’’ সেই সাক্ষাত্কার প্রকাশিত হয়েছিল ‘ফিল্মফেয়ার’-এ। সত্যিই সঞ্জয়ের সেই ভবিষ্যদ্বাণী মিলে গেল বলেই মনে করছেন বলি মহলের একটা বড় অংশ।

Advertisement

আরও পড়ুন, এনগেজমেন্টে প্রিয়ঙ্কাকে কী দিলেন শ্বশুর-শাশুড়ি?

অ্যাস্ট্রো নিউমেরোলজিস্ট সঞ্জয়ের কাছে বলিউডের বহু তারকা নিজেদের ভবিষ্যত্ জানতে যান বলে খবর। তবে প্রিয়ঙ্কা নাকি নিজে তাঁর কাছে যাননি। ‘ফিল্মফেয়ার’-এ সঞ্জয় এই সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে নিয়মিত লিখতেন। সেখানেই এই তথ্য জানিয়েছিলেন ২০০৫-এ। সঞ্জয় ব্যখ্যা দিয়েছিলেন, ৯ সংখ্যাটি প্রিয়ঙ্কার জন্য শুভ। তার প্রভাবেই নায়িকার নাকি এখন সুসময় চলছে।

আরও পড়ুন, ‘ও গো লুচি...’ কেন ডাক দিলেন অপরাজিতা?

এনগেজমেন্টের পরই এই জুটির বিয়ের তারিখ নিয়ে কৌতূহল তৈরি হয়েছে। প্রিয়ঙ্কার এক ঘনিষ্ঠ সাংবাদিকদের জানিয়েছেন, খুব তাড়াতাড়িই বিয়ে করবেন এই জুটি। নিকের ট্যুর এবং প্রিয়ঙ্কার শুটিং ডেট অ্যাডজাস্ট করে নিয়ে যত দ্রুত সম্ভব বিয়ের দিন ঠিক করে ফেলবেন প্রিয়ঙ্কা-নিক। সলমনের ছবি ‘ভারত’ ছাড়লেও সোনালি বসুর ‘দ্য স্কাই ইজ় পিঙ্ক’-এর কাজ শুরু করেছেন প্রিয়ঙ্কা। মনে করা হচ্ছে, ওই ছবির কাজ শেষ করেই বিয়ের পিঁড়িতে বসবেন নায়িকা।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা - বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন