Actress

Tollywood: টলিপাড়ার প্রথম সারির নায়িকা চুপিচুপি তাঁর নতুন প্রেমিকের সঙ্গে ঘুরে এলেন পাহাড়ে

টলিউডের প্রথম সারির অভিনেত্রী। ভরা জ্যৈষ্ঠেই তাঁর মনের ভিতর শ্রাবণ। বৃষ্টি পড়ছে নব রূপে। অভিনেত্রীর জীবনে এখন রূপ অপরূপের খেলা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২১ ১৫:৩৬
Share:

পাহাড়ে নতুন প্রেমের উদযাপন করলেন অভিনেত্রী।

একে তো জ্যৈষ্ঠ মাস।

দারুণ এ সময়। লেগেছে বিষম চোট কী জানি কী হয়...

হয়ে যাচ্ছে অনেক কিছুই।

টলিউডের প্রথম সারির অভিনেত্রী। ভরা জ্যৈষ্ঠেই তাঁর মনের ভিতর শ্রাবণ। বৃষ্টি পড়ছে নব রূপে। অভিনেত্রীর জীবনে এখন রূপ অপরূপের খেলা। তাই রাজনীতির খেলা শেষ হতেই নায়িকা আর তাঁর ব্যবসায়ী প্রেমিক ২ দিনের জন্য ঘুরে এলেন পাহাড়ে।
কাকপক্ষীও টের পায়নি। এমনই সাবধানতা। বিলাসবহুল রিসর্টে অভিনেত্রী আর তাঁর নতুন প্রেমের উদযাপন করলেন। অভিনেত্রী আর ব্যবসায়ীর রসায়ন টলি-পাড়ায় খুব পরিচিত বিষয়। তবে এই ব্যবসায়ী আবার অভিনেত্রীর পড়শি। ফলে প্রেম ঘন হতে খুব বেশি সময় লাগেনি। অতি সচেতন অভিনেত্রী রিসর্টের খাতায় নিজের নাম অবধি নথিভূক্ত করেননি। পাছে কেউ ধরে ফেলে। তবে যাঁরা জানার তাঁরা ঠিকই জানেন।

Advertisement

নায়িকা বরাবরই 'সুখের লাগি' প্রেমে পড়েন। প্রেমিকের চোখেই নিজের মরণ দেখে আসছেন তিনি। হবে নাই বা কেন? তাঁর দুধে আলতা গায়ের রং, ঝর্ণা ঝরা হাসিতে যে কোনও পুরুষ কুপোকাত।

এমন সুন্দরী অভিনেত্রী যে বারবার প্রেমের ফাঁদে পা দেবেন এটাই তো স্বাভাবিক। তবে তিনি কিনা বিয়ে থেকে প্রেম- কোনওটাই প্রথমে সামনে আনেন না। ঘটনা ঘটে যাওয়ার পরেই সামনে আসে তাঁর গভীর গোপন প্রেম আর বিয়ে।

Advertisement

ইনস্টাগ্রামে নায়িকা আর তাঁর নতুন প্রেমিক একে অপরকে অনুসরণও করেন। যদিও তাঁর চর্চিত নতুন প্রেমিকের প্রোফাইলটি লক করা। তাঁর দ্বিতীয় বিবাহ বিচ্ছেদের আগেই তিনি তাঁর তৃতীয় প্রেমিকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। এ বারেও সেই এক ঘটনাই ঘটল। বিবাহ বিচ্ছেদের আগেই তিনি নতুন সম্পর্কে জড়িয়ে গেলেন। এ বারও কি বিয়ের কথা ভাবছেন তিনি?

ইতিহাস বলছে, তিনি প্রেমে পড়লে বিয়ে করেন। আবার প্রেমে পড়েন। আবার বিয়ে করেন। কিছু দিন হল তাঁর শেষ বিয়েতে মন টিকছে না। পারস্পরিক সমঝোতার নাকি অভাব হয়েছে। যে কোনও সাক্ষাৎকার দিতে গেলে নায়িকা শর্ত রাখেন, 'বিয়ে নিয়ে কোনও প্রশ্ন নয়'। বাইরের মানুষের তাঁর ব্যক্তিগত জীবনে এত নাক গলানোর-ই বা কী আছে?

তবে শুধু নাক নয় চোখ মুখ সব গলিয়ে ফেলছেন নেটাগরিকরা। তিনি ইনস্টাগ্রামে কখন কী করছেন? তার বর্তমান স্বামী নাম না করে তার উদ্দেশে কী বলছেন? সব তাঁদের নখদর্পণে। অতিমারিকালে মানুষ প্রেম, বিয়ে বা পরকীয়ার গন্ধ পেলেই ঝাঁপিয়ে পড়ছে নেটমাধ্যমে। আর প্রেম বা পরকীয়া বিষয়ক চর্চা যদি অভিনেত্রীকে ঘিরে হয়, তা হলে তো কথাই নেই। অভিনেত্রীর ছেলের প্রেমিকা থেকে অভিনেত্রীর পরকীয়া, সব তাঁদের জানা চাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন