Bengali Serial

Potol Kumar Ganwala: ‘কচি পটল’ ও ‘পাকা পটল’, অশ্লীল আক্রমণের শিকার ‘পটল কুমার গানওয়ালা’ খ্যাত হিয়া

সকলের প্রিয় সেই পটল এবার কটাক্ষের শিকার হল নেটমাধ্যমে।  

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২১ ১৫:২২
Share:

‘পটল কুমার গানওয়ালা’ খ্যাত হিয়া দে।

‘পটল কুমার গানওয়ালা’ খ্যাত হিয়া দে পটল হিসাবেই বেশি পরিচিত। ‘পটল কুমার গানওয়ালা’ ধারাবাহিকে অভিনয় করে রাতারাতি জনপ্রিয় উঠেছিলেন হিয়া। সকলের প্রিয় সেই পটল এবার কটাক্ষের শিকার হল নেটমাধ্যমে।

Advertisement

যখন হিয়া ‘পটল কুমার গানওয়ালা’-এ অভিনয় করছিলেন, তখনকার কিছু ছবি এবং বর্তমান হিয়ার ছবি উপর-নীচে সাজিয়ে কুম্তব্য করলেন নেটাগরিকের একাংশ। ২ রকমের ছবির সঙ্গে মিলিয়ে লিখলেন, ‘কচি পটল’ ও ‘পাকা পটল’।

Advertisement

মন্তব্য বিভাগে নেটাগরিকদের একাংশ বিষয়টি দেখে হেসেই লুটোপুটি খেয়েছেন।

মন্তব্য বিভাগে নেটাগরিকদের একাংশ বিষয়টি দেখে হেসেই লুটোপুটি খেয়েছেন। আবার কেউ বিষয়টি নিয়ে বেশ কৌতূহল প্রকাশ করেছেন। কেউ লিখেছেন, ‘এই মেয়েটা ছোট থেকেই খুব পাকা। অসহ্য লাগে একেবারে’। অনেকে আবার জানতে চেয়েছেন হিয়া ইনস্টাগ্রামে আছেন কিনা?

অতিমারির এই সময়ে বেশ কিছু সংখ্যক মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। তাঁদের একাংশ এসে ভিড় করছেন নেটমাধ্যমে। তাঁদের মূলত একটিই লক্ষ্য খ্যতনামীদের নিয়ে সমালোচনা করা। এ বার সেই কর্মকাণ্ডের শিকার হলেন হিয়া দে তথা ‘পটল’। আগেও বহু বার অভিনেত্রীর ইনস্টাগ্রামের ‘রিল’ ভিডিয়ো নিয়ে সমালোচনা হয়েছে, কুমন্তব্যও করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন