বুকটাই আমার সব নাকি! খেদ আলিয়ার

আমার ব্রেস্ট কি আমার পরিচয়? এর বাইরে কি আমার কোনও পরিচয় নেই? পার্সোনাল ব্লগে সমালোচকদের উদ্দেশে এমনই প্রশ্ন ছুড়ে দিলেন আলিয়া। অভিনেত্রী পুজা বেদির মেয়ে আলিয়া ইব্রাহিম। সেই সমস্ত নিন্দুকদের জন্য, যাঁরা ইনস্টাগ্রামে পোস্ট করা তাঁর একটি ছবিকে কেন্দ্র করে কুমন্তব্য করেছেন। যাঁরা বলেছেন, কোনও অভিনেত্রী নয়, তিনি আসলে এক জন ভাল পর্ণ স্টার হতে পারেন। যাঁরা ভারতীয় সংস্কৃতিতে নষ্ট করে দিচ্ছেন বলে আঙুল তুলেছেন তাঁর দিকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০১৬ ১৭:৪৭
Share:

এই ছবি ঘিরেই শুরু হয়েছে বিতর্ক। ছবি: ইনস্টাগ্রাম।

আমার ব্রেস্ট কি আমার পরিচয়? এর বাইরে কি আমার কোনও পরিচয় নেই? পার্সোনাল ব্লগে সমালোচকদের উদ্দেশে এমনই প্রশ্ন ছুড়ে দিলেন আলিয়া। অভিনেত্রী পুজা বেদির মেয়ে আলিয়া ইব্রাহিম। সেই সমস্ত নিন্দুকদের জন্য, যাঁরা ইনস্টাগ্রামে পোস্ট করা তাঁর একটি ছবিকে কেন্দ্র করে কুমন্তব্য করেছেন। যাঁরা বলেছেন, কোনও অভিনেত্রী নয়, তিনি আসলে এক জন ভাল পর্ন স্টার হতে পারেন। যাঁরা ভারতীয় সংস্কৃতিতে নষ্ট করে দিচ্ছেন বলে আঙুল তুলেছেন তাঁর দিকে।

Advertisement

দেখুন: কেমন ছবি তুলে বিতর্কে আলিয়া

দিন কয়েক আগেই এক সংবাদমাধ্যমে আলিয়ার ব্লগে তাঁর একটি বিকিনি পড়া হট ছবি প্রকাশ হয়। প্রথম দিকে ব্লগের অনুসরণকারীরা ঠিকঠাক মন্তব্যই করছিলেন। কিন্তু কিছু পর থেকেই মন্তব্যগুলি দেখে চোখ কপালে ওঠে আলিয়ার। হট ছবি দেওয়ার জন্য শুরু হয় বিতর্ক। অশালীন মন্তব্যে ভরে যায় তাঁর ব্লগ। প্রথমে খুব একটা পাত্তা দেননি তিনি। কিন্তু তাঁকে ইঙ্গিত করে এতটাই কুমন্তব্য করা হয় যে ঠিক থাকতে পারেননি তিনি। নিন্দুকদের কড়া জবাব দেন।

Advertisement

দেখুন: ছবি বিতর্কে জড়িয়েছিলেন জ্যাকি কন্যাও

ব্লগে আলিয়া লেখেন, ‘‘ক্লিভেজ দেখা গিয়েছে মানেই এই নয় যে আমি মনোযোগ পেতে তা ইচ্ছাকৃত দেখিয়েছি। ব্রেস্ট দিয়ে আমাকে বিচার করবেন না। এর বাইরেও আমার পরিচয় আছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন