Amir Khan

সলমনকে 'দঙ্গল' দেখানোর জন্য মুখিয়ে রয়েছেন আমির

দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে 'দঙ্গল' এর ট্রেলার। ইদানীং 'দঙ্গল' এর গানগুলোও গুনগুন করছেন অনেকেই। ক্রিস্টমাসে ভাঙবে ধৈর্যের বাঁধ। মুক্তি পাবে 'দঙ্গল'। কিন্তু 'মিস্টার পারফেকশনিস্ট' এর কোথাও যেন ঘুম হচ্ছে না। বন্ধু সলমনকে 'দঙ্গল' দেখানোর জন্য ছটফট করছেন আমির খান।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০১৬ ১৪:০৬
Share:

দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে 'দঙ্গল' এর ট্রেলার। ইদানীং 'দঙ্গল' এর গানগুলোও গুনগুন করছেন অনেকেই। ক্রিস্টমাসে ভাঙবে ধৈর্যের বাঁধ। মুক্তি পাবে 'দঙ্গল'। কিন্তু 'মিস্টার পারফেকশনিস্ট' এর কোথাও যেন ঘুম হচ্ছে না। বন্ধু সলমনকে 'দঙ্গল' দেখানোর জন্য ছটফট করছেন আমির খান। কেন না প্রিয়বন্ধু যে 'সুলতান' এ রেসলারেরই চরিত্রে অভিনয় করেছেন। আর 'সুলতান'-এ পাস মার্ক নয়, এক্কেবারে স্টার মার্ক পেয়ে দর্শকের মন জয় করেছিলেন সলমন খান।

Advertisement

দুই বন্ধু একে অপরের ছবি প্রচার করেই থাকেন। আর আমিরও সেই ব্যাপারে নিশ্চিত যে সলমনও 'দঙ্গল' এর প্রচার করবেন। সম্প্রতি মুম্বইতে একটি ইভেন্টে আমির জানালেন, 'আমার ছবি সলমন নিশ্চই প্রচার করবে। ওর ছবির জন্য প্রচার করতে আমিও বেজায় ভালবাসি। কিন্তু তার থেকেও বেশি আমি সলমনকে দঙ্গল দেখাতে চাই।' তবে কোনও টেলিভিশন শো'তে 'দঙ্গল' এর প্রচারে যাবেন না সে কথা সাফ জানিয়ে দিলেন আমির। জানিয়েছেন, 'দঙ্গল-এর প্রোমো এবং বিজ্ঞাপন টিভিতে দেখা গেলেও আমি নিজে কোনও টেলিভিশন শো-তে এর প্রচার করব না।'

চরিত্রকে পর্দায় হুবহু ফুটিয়ে তোলেন বলেই তিনি 'মিস্টার পারফেকশনিস্ট'। পারফেক্ট ভাবেই নিজেকে গড়ে তুলেছেন 'দঙ্গল'-এর চরিত্রে অভিনয় করতে। সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেকেই আঁচ পেয়েছিলেন 'দঙ্গল'-এ আমির খানের চরিত্র সম্পর্কে। সম্প্রতি মুম্বইতে একটি ইভেন্টে আমির খান থেকে মহাবীর সিংহ ফোগট হয়ে ওঠবার ভিডিও প্রকাশ করলেন আমির। ওজন বাড়িয়ে ৯৫ কিলো করেছিলেন। আবার তার পর পাঁচ মাস সময় নিয়েছিলেন ফ্যাট থেকে ফিট হয়ে উঠতে। সেই ভিডিও প্রকাশ অনুষ্ঠানেই আমির জানালেন সলমনকে 'দঙ্গল' দেখানোর ইচ্ছার কথা।

Advertisement

আরও পড়ুন: নোট বাতিলের জের, পিছিয়ে গেল ‘বাজাহ তুম হো’র রিলিজ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন