Bollywood

এ বার কর্ণের কফিতে চুমুক দেবে ‘দঙ্গল’ পরিবার

টানা কয়েকদিন ধরেই মেয়েদের দিয়ে পরিশ্রম করিয়েছেন। মুখ বুজে সহ্য করতে হয়েছে ওদেরকে। টু শব্দটি করলেই বেতের মার। দুধ খেতে কী আর মন লাগে কচিকাঁচাদের। কিন্তু উপায় নেই। এ সব কিছুই শরীরকে গড়ে তোলার স্বার্থে। আওয়াজ করতে না পেরে ওরা ধরেছে একটা গান।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৬ ১০:০৫
Share:

টানা কয়েকদিন ধরেই মেয়েদের দিয়ে পরিশ্রম করিয়েছেন। মুখ বুজে সহ্য করতে হয়েছে ওদেরকে। টু শব্দটি করলেই বেতের মার। দুধ খেতে কী আর মন লাগে কচিকাঁচাদের। কিন্তু উপায় নেই। এ সব কিছুই শরীরকে গড়ে তোলার স্বার্থে। আওয়াজ করতে না পেরে ওরা ধরেছে একটা গান। যে গানে বাবাকেই স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক বলেছে ওরা।

Advertisement

এই মেয়েদেরকে নিয়েই বাবা এ বার একটু কফি খেতে যাবেন। হাড়া ভাঙা খাটুনির পর গীতা-ববিতারা আবার কফিতেই চুমুক দেবে। আর কফি খেতে খেতে জানতে পারা যাবে আর কী কী ভাবে ওদের বাবা ওদের দিয়ে খাটাত। মেয়েরা যা খেলার খেলে ফেলেছে। এখন দর্শক বলবে খেলার ফল।

‘কফি উইথ কর্ণ’-তে আসছেন আমির খান। সঙ্গে ফতিমা সানা শেখ আর সানিয়া মালহোত্র। গীতা আর ববিতার চরিত্রে এঁরা অভিনয় করেছেন। সম্প্রতি একটি ফ্যাশন ইভেন্টে এই শো’তে আসার ইচ্ছা প্রকাশ করেন আমির। অনস্ক্রিন কন্যাদের সঙ্গে নিয়ে কর্ণের সঙ্গে একটু কফিতে চুমুক দিতে দিতে আড্ডা মারবার ইচ্ছা। ১০ ডিসেম্বরই কফি উইথ কর্ণের ‘দঙ্গল’ এপিসোডের শুটিং। আর দর্শককূল তা দেখতে পাবেন ১৭ ডিসেম্বর টিভির পর্দায়। এখন দেখে নেওয়ার পালা ‘কফি উইথ কর্ণ’ ‘দঙ্গল’-এর আর কী অজানা তথ্য জানা যায়।

Advertisement

আরও পড়ুন...
আমির খানের ভক্তদের জ্বালায় নাজেহাল বীমাকর্মী!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন