aamir khan

Aamir-Kareena: ৬,৫০০ টাকার শাড়ি ২৫ হাজারে কিনে করিনাকে উপহার দেন আমির খান!

বলিপাড়ায় শোনা যায়, আমির নাকি তাঁর সহকর্মীদের সঙ্গে খুব ভাল সম্পর্ক বজায় রাখেন। তাই করিনাকে এক বার একটি শাড়ি উপহার দিয়েছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২২ ১৪:০৬
Share:

করিনাকে আমিরের উপহার

গত বছর ‘লাল সিংহ চড্ডা’-র শ্যুট শেষ করেছেন আমির খান এবং করিনা কপূর খান। তার আগেও ‘থ্রি ইডিয়টস’-এ দু’জনে অভিনয় করেছেন একসঙ্গে। বন্ধুত্বও অনেক দিনের। বলিপাড়ায় শোনা যায়, আমির নাকি তাঁর সহকর্মীদের সঙ্গে খুব ভাল সম্পর্ক বজায় রাখেন। তাই করিনাকে এক বার একটি শাড়ি উপহার দিয়েছিলেন। কিন্তু সেই শাড়ি কেনার পিছনে একটি মজার গল্প রয়েছে। ফিরে দেখা যাক সেই ভিডিয়ো। জানা যাক সেই গল্প।

আমির চিরকালই ছোট ব্যবসায়ীদের প্রতি সহানুভূতিশীল। তাঁদের প্রচারের জন্য তিনি ছোট ছোট কাজও করেছেন বিভিন্ন সময়ে। তারই উদাহরণ মিলেছে পুরনো এক ভিডিয়োয়।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, ছোট ব্যবসায়ী এবং শিল্পীদের দোকানে এসেছেন আমির। সঙ্গে রয়েছেন করিনা। সেই ব্যবসায়ীরা নিজেদের হাতে শাড়ি বানান। একটি কালো শাড়ি পছন্দ হয়েছে আমিরের। তিনি ব্যবসায়ীকে বলছেন, ‘‘আমি করিনার জন্য একটি শাড়ি কিনব। কত টাকা দাম শাড়িটার?’’ ব্যবসায়ী উত্তর দিচ্ছেন, সাড়ে ৬ হাজার টাকা। আমির বলছেন, ‘‘আমি এই শাড়ির জন্য সাড়ে ৬ হাজার দেব না। ২৫ হাজার টাকা দেব। কারণ বাজারে এই শাড়ি এত দামেই পাওয়া যায়।’’

করিনা পরবর্তীকালে জানিয়ে ছিলেন, শাড়ি শিল্পীরা নাকি প্রতি দিন ১০-১২ ঘণ্টা কাজ করে মাত্র ৫০ টাকা পারিশ্রমিক পান। অথচ তাঁদের বানানো শাড়িই পরে বাজারে অনেক বেশি দামে বিক্রি করা হয়। সে জন্যই আমির সরাসরি সেই শিল্পীদের কাছ থেকে বেশি টাকা দিয়ে ওই শাড়িটি কিনেছিলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন