Aamir Khan

‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক তৈরি করছেন আমির?

এই মুহূর্তে জোরকদমে ছবির চিত্রনাট্য লেখা চলছে বলে খবর। গল্পের দিকটা এক রেখে যতটা সম্ভব তাতে ভারতীয় একটা ছোঁয়া রাখতে চাইছেন আমির।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৮ ১৩:৩৮
Share:

‘ফরেস্ট গাম্প’-এর একটি দৃশ্যে টম হ্যাঙ্কস। আমির খান (ডানদিকে)। ছবি: সংগৃহীত।

‘জীবনটা যেন চকোলেট ভর্তি একটা বাক্স মাত্র...’

Advertisement

বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’ এর সেই ডায়লগ বোধ হয় আজও অনেকেরই কানে বাজে।

আর আলাবামার সেই ‘ফরেস্ট গাম্প’ কে কিন্তু ভুললে চলবে না। যে চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস। ’৯৪ এর সেই ক্লাসিক ছবি ‘ফরেস্ট গাম্প’-এরই এখন রিমেক করতে চাইছেন বলিউডের পারফেকশনিস্ট আমির খান

Advertisement

বলি সূত্রের খবর, আমির খান এবং তাঁর দলবল বেশ কিছুদিন ধরেই ছবিটির স্বত্ত্ব কেনার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ইতিমধ্যেই প্যারামাউন্ট পিকচার্স কর্তৃপক্ষের সঙ্গে কিছুটা কথাবার্তাও নাকি এগিয়ে রেখেছেন আমির। এবং শেষ পর্যন্ত সেই স্বত্ত্ব কিনতে তাঁরা সফলও হয়েছেন বলে সূত্রের দাবি।

আরও পড়ুন: প্রিয়ঙ্কা-নিকের এনগেজমেন্ট কেক নাকি সোনার তৈরি?

যদিও এই বিষয়ে আমির খান প্রোডাকশনস এবং প্যারামাউন্ট পিকচার্সের তরফে খোলসা করে কিছুই জানানো হয়নি। আমির যদিও এই মুহূর্তে ‘থাগস অব হিন্দোস্তান’-এর শুটিংয়ে ব্যস্ত। তবে ওই যে কথায় আছে না, যা রটে তার কিছুটা তো বটে!

সূত্রের তরফে আরও দাবি করা হয়েছে, হিন্দিতে ‘ফরেস্ট গাম্প’ বানাতে চাইছেন আমির। টম হ্যাঙ্কসের ওই চরিত্রটি আমির নিজেই অভিনয় করতে চাইছেন। বহুদিন ধরেই ওই চরিত্রের প্রতি ঝোঁক আমিরের।

আরও পড়ুন: প্রথম পুরস্কার পাওয়ার সময় কেমন দেখতে ছিলেন এই বলি তারকারা

এই মুহূর্তে জোরকদমে ছবির চিত্রনাট্য লেখা চলছে বলে খবর। গল্পের দিকটা এক রেখে যতটা সম্ভব তাতে ভারতীয় একটা ছোঁয়া রাখতে চাইছেন আমির। আর তাই সব কিছু যাতে ভারতীয় দর্শকদের চোখে পারফেক্ট ঠেকে সে দিকে নজর রেখে আপাতত মিস্টার পারফেকশনিস্ট জোর দিয়েছেন চিত্রনাট্যের পুনর্বিন্যাসেই।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন