Upcoming Movies

তড়িঘড়ি মুম্বই ফিরলেন আমির, কেন?

সব খাটাখাটনি নিজের প্রযোজনায় আসন্ন ছবি ‘সিক্রেট সুপারস্টার’-এর জন্য। বুধবার বহু প্রতিক্ষীত এই ছবির ট্রেলার লঞ্চ বলে কথা!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৭ ১৫:৪০
Share:

‘সিক্রেট সুপারস্টার’-এর নতুন পোস্টার। ছবি: আমির খানের টুইটার পেজের সৌজন্যে।

উত্তর আফ্রিকার মালটা দ্বীপে ‘ঠগস অব হিন্দোস্তান’-এর শুটিং করছিলেন। শুটিং শেষ হতেই তড়িঘড়ি মুম্বই ফিরলেন আমির খান। কিন্তু কেন?

Advertisement

আসলে ফার্স্ট লুকের পর এ বার ট্রেলারের পালা। না, ঠগস-এর জন্য মোটেই না। এই সব খাটাখাটনি নিজের প্রযোজনায় আসন্ন ছবি ‘সিক্রেট সুপারস্টার’-এর জন্য। বুধবার বহু প্রতিক্ষীত এই ছবির ট্রেলার লঞ্চ বলে কথা! তাই দেরি না করে, এ বার অভিনেতা আমির থেকে সটান প্রযোজকের ভূমিকায় মিস্টার পারফেকশনিস্ট।

আরও পড়ুন, এই মেয়েটিকে আপনি হয়তো চেনেন, কে বলুন তো?

Advertisement

মঙ্গলবারই ছবির ফার্স্ট লুক সামনে এনেছেন আমির খান। টুইট করেছিলেন পোস্টারের ছবি। এ বার সামনে ছবির ট্রেলার।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, অ্যাডভেট চন্দন পরিচালিত এ ছবিতে এক টিনএজারের গল্প দেখানো হবে। যার স্বপ্ন গান গাওয়া। অভিনয়ে ‘দঙ্গল’খ্যাত জাইরা ওয়াসিমকে দেখা যাবে। কুস্তিগীর গীতা ফোগতের ছোটবেলার চরিত্রে অভিনয় করে তুমুল প্রশংসা পেয়েছিলেন জাইরা। এ বার তাঁর নতুন পরীক্ষা।

আরও পড়ুন, অভিষেক-ঐশ্বর্যার বিয়ের অদেখা ছবি প্রকাশ্যে

আমির নিজেও এই ছবিতে অভিনয় করেছেন। তবে চরিত্র নিয়ে এখনও রহস্য বজায় রেখেছেন তিনি। সব কিছু ঠিক থাকলে চলতি বছর ‘দিওয়ালি’তে মুক্তি পাবে ছবিটি। পুরো ছবিটি ‘ডাল মে তরকা’ আমিরের জবানিতেই গল্পের মতো করে সাজানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন