Aamir Khan

বক্স অফিসে ‘লাল সিংহ চাড্ডা’র ভরাডুবি, কবে বড় পর্দায় ফিরবেন? জানালেন আমির

‘লাল সিংহ চাড্ডা’র ব্যর্থতার পর থেকেই কিছুটা অন্তরালে চলে গিয়েছিলেন আমির খান। ফের কবে সিনেমা করবেন, জানালেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ০৯:৪৬
Share:

আমিরের প্রত্যাবর্তন কি এতটাই অনিশ্চিত? ছবি : সংগৃহীত।

বক্স অফিসে ‘লাল সিংহ চাড্ডা’-র ভরাডুবির পর অভিনয় থেকে বিরতি নিয়েছেন আমির খান। ওই ছবির ব্যর্থতার পর থেকেই কিছুটা অন্তরালে চলে গিয়েছিলেন আমির খান। এখনও ফেরেননি ক্যামেরার সামনে। খবর, অভিনয় থেকে বেশ লম্বা একটা বিরতি নিয়েছেন তিনি। ফের কবে দেখা যাবে বড় পর্দায় মিস্টার পারফেকশনিস্টকে, সেই নিয়ে জল্পনাও চলছে। নিত্যনতুন প্রজেক্টের খবরও শোনা যাচ্ছে, তবে কোনও কিছুতেই সায় নেই অভিনেতার। তা হলে কি আর ছবি করবেন না? সম্প্রতি মুম্বইতে এক অনুষ্ঠানে এসে এই প্রশ্নের জবাব দিলেন আমির।

Advertisement

অভিনেতা বলেন, ‘‘আমি এখনও পর্যন্ত কোনও ছবিতে কাজ করার সিদ্ধান্ত নিইনি। আমি এখন সম্পূর্ণ ভাবে আমার পরিবারের সঙ্গে সময় কাটাতে চাই। আমার সন্তানদের সঙ্গে সময় কাটাচ্ছি বেশি করে। মানসিক ভাবে প্রস্তুত না হয়ে আমি কোনও ছবির কাজে হাত দেব না।"

তবে শোনা যাচ্ছে, আমিরকে ক্যামেরামুখী করতে উদ্যোগী হয়েছেন সলমন খান ও শাহরুখ খান। কয়েক সপ্তাহ আগেই সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে আয়োজন করা হয়েছিল একটি পার্টির। রাত পেরিয়ে ভোর ৪টে পর্যন্ত নাকি চলেছিল পার্টি। আমির আগে চলে এলেও ‘টাইগার ৩’-র সেট থেকে ফিরতে একটু দেরিই হয়েছিল শাহরুখ ও সলমনের। শোনা যাচ্ছে, ওই পার্টিতে নিজেদের ৩ দশকব্যাপী কর্মজীবন এবং তার সঙ্গে জড়িত নানা স্মৃতিচারণ করেন তিন খান। সাফল্যের পাশাপাশি ব্যর্থতা নিয়েও নাকি একে অপরের সঙ্গে খোলামেলা আলোচনা করেন তিন বন্ধু। আমিরকে বিরতি কাটিয়ে ক্যামেরার সামনে ফিরে আসার জন্য রাজি করানোর চেষ্টাও করেছেন শাহরুখ ও সলমন। এমনকি, আমিরও নাকি শাহরুখ ও সলমনকে আমন্ত্রণ করেছেন একসঙ্গে ছুটি কাটাতে যাওয়ার জন্য। এ বার দেখার, বড় পর্দায় কবে প্রত্যাবর্তন হয় আমিরের!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন