হবু নায়িকার ভিড়ে সার্ভার ক্র্যাশ আমিরের!

দোষের মধ্যে তাঁর পরের ছবির জন্য বায়োডাটা চেয়ে পাঠিয়েছিলেন তিনি। আর তাতেই সার্ভার ক্র্যাশ করে গেল বলিউডের মহাতারকা আমির খানের। বিষয়টি ঠিক কী? গত সপ্তাহে আমির খান প্রোডাকশনস্ টুইটার ও ফেসবুকে নতুন মুখের খোঁজে একটি বিজ্ঞাপন পোস্ট করে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ জুলাই ২০১৫ ১৬:৫৫
Share:

দোষের মধ্যে তাঁর পরের ছবির জন্য বায়োডাটা চেয়ে পাঠিয়েছিলেন তিনি। আর তাতেই সার্ভার ক্র্যাশ করে গেল বলিউডের মহাতারকা আমির খানের। বিষয়টি ঠিক কী?

Advertisement

গত সপ্তাহে আমির খান প্রোডাকশনস্ টুইটার ও ফেসবুকে নতুন মুখের খোঁজে একটি বিজ্ঞাপন পোস্ট করে। যেখানে পরবর্তী ছবির জন্য ১২-১৭ বছর বয়সী গান জানা মহিলাদের বায়োডাটা চাওয়া হয়েছিল। সঙ্গে নিজের গাওয়া গানের একটি ভিডিও পাঠাতে বলেছিলেন আমির। ‘দোষ’ শুধু তাঁর এটুকুই। সঙ্গে সঙ্গে টুইটার এবং ফেসবুকে আছড়ে পড়ে বায়োডাটার সুনামি। আমির খানের সঙ্গে কাজ করার সুযোগ! আমির খানর প্রোডাকশনস্-এর মাধ্যমে বলিউডে পা রাখার এই সিঁড়িকে ব্যবহার করতে হুড়োহুড়ি পড়ে যায় হবু নায়িকাদের মধ্যে। সোশাল মিডিয়ায় ওই বিজ্ঞাপন পোস্ট করার ৩০ মিনিটের মধ্যে ৩০০০ বায়োডাটা জমা পড়ে। ফলে অচিরেই ক্র্যাশ করে যায় আমিরের অফিসের সার্ভার।

এই সেই বিজ্ঞাপন। ছবি: টুইটারের সৌজন্যে।

Advertisement

আমির খানের প্রোডাকশনস্-এর পরবর্তী ছবিটি পরিচালনা করবেন আদভাইত চন্দন। তাঁর কথায়, “ইনবক্স ফাঁকা করে দেওয়ার জন্য সারা রাত ধরে আমরা সিভি ডাউনলোড করেছি। সিভির ভারে যে সার্ভার ক্র্যাশ করে যাবে ভাবিনি আমরা। এর পর একে একে অডিশনের কাজ শুরু হবে।” জানা গিয়েছে এই ছবিতে সঙ্গীত পরিচালকের দায়িত্ব সামলাবেন এ আর রহমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন