Aamir Khan

আমিরের ঠোঁটে পাইপ, ধূমপান করতে করতেই সাফাই দিলেন অম্বানীদের অনুষ্ঠানে নাচার

নিজের মেয়ে আইরা খানের বিয়েতে না নেচে হঠাৎ মুকেশ অম্বানীর পুত্রের বিয়েতে কেন মঞ্চ মাতালেন আমির?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ১৪:৪০
Share:

আমির খান। ছবি: সংগৃহীত।

জামনগরে অম্বানীদের অনুষ্ঠানের পর্ব মিটিয়ে বলি তারকারা যে যাঁর কাজে ফিরেছেন। সম্প্রতি অনুরাগীদের সঙ্গে খোশগল্প করতে লাইভে আসেন অভিনেতা আমির খান। ঠোঁটের কোণে পাইপ, ধূমপান করতে করতেই অনুরাগীদের প্রশ্ন উত্তর দিলেন আমির। পাশপাশি, প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের ছবি ‘লাপতা লেডিস’-এর প্রচারও সারলেন। সেখানেই এক অনুরাগী তাঁকে প্রশ্ন করে বসেন, নিজের মেয়ে আইরা খানের বিয়েতে না নেচে তিনি হঠাৎ মুকেশ অম্বানীর পুত্রের বিয়েতে বাকি দুই খানের সঙ্গে পা মেলালেন কেন?

Advertisement

অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে এক সূত্রে বাঁধা পড়ে হলিউড, বলিউড এবং দক্ষিণী সিনেমাজগৎ। এক দিকে যেমন তাঁদের প্রাক্-বিবাহ অনুষ্ঠানে মঞ্চ মাতিয়েছেন আমেরিকার পপ তারকা রিহানা, তেমনই এই অনুষ্ঠানে বহু বছর পর এক মঞ্চে নাচলেন বলিউডের তিন খান, আমির-শাহরুখ-সলমন। রাজমৌলির ‘আরআরআর’ ছবির ‘নাটু নাটু’ গানে পা মেলান তাঁরা। শুধু তাই নয়, শাহরুখের ‘ছাইয়া ছাইয়া’, সলমনের ‘জিনে কি হ্যায় চার দিন’ আর আমিরের ‘মস্তি কি পাঠশালা’ গানের স্টেপেও মঞ্চ মাতান ত্রয়ী। তিন জনের নাচের সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল। তার পর থেকেই উঠেছে নানা প্রশ্ন। অম্বানীদের বাড়ির অনুষ্ঠানে নাচতে আদৌ কি পারিশ্রমিক নিয়েছেন তারাকারা? নিলেও তার অঙ্কটাই বা কী? এ বার আমিরকে লাইভে পেয়ে অনেক প্রশ্নই ছুড়ে দেন তাঁর অনুরাগীরা।

সেখানেই আমির জানান, কেন মেয়ে আইরার বিয়েতে না নেচে মুকেশ অম্বানীর ছেলের বিয়েতে নাচলেন। অভিনেতার উত্তর, ‘‘আমি আমার মেয়ের বিয়েতেও নাচ করেছি, মুকেশের ছেলের বিয়েতেও করেছি। আসলে, মুকেশ আমার খুবই কাছের বন্ধু। মুকেশ এবং তাঁর সন্তানরা আমার পরিবারের মতো। আমি ওঁদের বাড়ির বিয়েতে গিয়ে নাচি, ওঁরা এসে আমার বাড়ির অনুষ্ঠানে নাচেন।’’ দিন কয়েক আগে যখন অম্বানীদের অনুষ্ঠানে তিন খানের নাচের পারিশ্রমিক প্রসঙ্গে কৌতহূল শুরু হয় দর্শকদের মধ্যে, তার নিরসন করে শাহরুখ জানিয়েছিলেন, এক পয়সাও নেননি। শাহরুখের মন্তব্যে সম্মতি জানিয়েছেন আমিরও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন