Pulkit Sharma-Kriti Kharbanda Wedding

ছাঁদনাতলায় কৃতি-পুলকিত, ফের কবে বিয়ে করছেন সলমনের প্রাক্তন ভগ্নিপতি?

২০১৯ সাল থেকে সম্পর্ক কৃতি-পুলকিতের। লম্বা পথ পেরনোর পর এ বার পরিণতি পেতে চলেছে তাঁদের সম্পর্ক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ২০:০৮
Share:

কৃতি খারবন্দা এবং পুলকিত সম্রাট। ছবি: সংগৃহীত।

জানুয়ারি মাসে বিয়ে বাগ্‌দান পর্ব সারেন পুলকিত সম্রাট ও কৃতি খারবন্দা। এ বার বিয়ের পিঁড়িতে দুই তারকা। আগামী ১৫ মার্চ সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। তবে তাঁদের বিয়ের অনুষ্ঠানের শুরুটা হবে ১৩ তারিখ থেকে। প্রায় চার দিন ব্যাপী জমকালো অনুষ্ঠান হবে পুলকিত-কৃতির বিয়েতে। তবে বলিউড থেকে তাঁদের বিয়েতে উপস্থিত থাকবেন একেবারে হাতে গোনা অতিথি। মুম্বইতে বিয়েও হচ্ছে না তাঁদের। বিয়ে থেকে রিসেপশন সবটাই হবে দিল্লিতে। কারণ কৃতি ও পুলকিত দুজনেরই জন্ম সেখানে। এছাড়াও পুলকিতের বাড়িও সেখানেই।

Advertisement

বুধবার সকালে সমাজমাধ্যমে একটি বিয়ের নিমন্ত্রনপত্রের ছবি ছড়িয়ে পড়ে। অনেকে দাবি করেছেন, সেটা পুলকিত ও কৃতির বিয়ের নিমন্ত্রণ পত্র। যদিও মার্চের শেষে কৃতি পুলকিতের উদ্দেশে লেখেন, ‘‘মার্চেই তা হলে করা যাক।’’ তবে বিয়ে নিয়ে এখন তাঁদের তরফে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। এটা পুলকিতের প্রথম নয়, দ্বিতীয় বিয়ে। সলমন খানের ‘রাখি বোন’ শ্বেতা রোহিরার সঙ্গে দীর্ঘ দিন প্রেম ছিল অভিনেতা পুলকিতের। সলমনের তালিমেই ২০১২ সালে অভিনয় জগতে পা রাখেন পুলকিত। শ্বেতার সঙ্গে বিয়ে হওয়ার পর মাত্র এক বছরের দাম্পত্য জীবন কাটান অভিনেতা। ছাড়াছাড়ি হয় পুলকিত-শ্বেতার। তার পর লম্বা সময় পেরিয়ে গিয়েছে। শ্বেতার সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী ইয়ামি গৌতমের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান বলেই চর্চা ছিল বলিপাড়ায়। পুলিকতের বিরুদ্ধে বহু অভিযোগ ছিল স্ত্রী শ্বেতার। তিনি যখন গর্ভপাতের জেরে হাসপাতালে ভর্তি, তাঁর পাশে থাকা তো দূর, বরং সম্পর্ক ভাঙার পথ তখনই তৈরি করেছিলেন পুলকিত। সেই সময়ই নাকি ইয়ামি গৌতমের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত ছিলেন অভিনেতা। যদিও সেই সম্পর্কও খুব বেশি দিন এগোয়নি। এই সম্পর্কে ছাড়াছাড়ি হতেই কৃতির প্রেমে পড়েন পুলকিত। প্রায় পাঁচ বছর সম্পর্কে থাকার পর এবার ছাদনাতলায় এই যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন