Emraan Hashmi

বিয়ে ভাঙছে ইমরান হাশমির! প্রতিনিয়ত কেন বিবাহবিচ্ছেদের হুমকি দেন তাঁর স্ত্রী?

প্রায় ১৭ বছরের দাম্পত্য তাঁদের। হঠাৎই ছন্দপতন! ইমরানকে ছেড়ে দিতে চান তাঁর স্ত্রী!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ১৮:৫৮
Share:

ইমরান হাশমি। ছবি: সংগৃহীত।

বলিউড ছবিতে অজস্র চুম্বনদৃশ্যে অভিনয় করে ‘সিরিয়াল কিসার’ আখ্যা পেয়েছেন ইমরান হাশমি। ২০০৬ সাল থেকে পারভিন সাহানির সঙ্গে সুখী দাম্পত্য উপভোগ করছেন অভিনেতা। এক পুত্র সন্তান রয়েছে তাঁদের। প্রায় ১৭ বছরের দাম্পত্য। বিতর্ক হলেও এতগুলো বছর সুখেই সংসার করছিলেন তাঁরা। কিন্তু হঠাৎই ইমরান জানালেন স্ত্রী নাকি হুমকি দিচ্ছেন বিবাহবিচ্ছেদের।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, তাঁর স্ত্রী নাকি প্রায় দিনই বিয়ে ভাঙার হুমকি দেন। কারণটাও নিজেই জানিয়েছেন। ইমরানের কথায়, ‘‘আসলে গোটা পরিবারের থেকে আমার খাদ্যাভাস একেবারে আলাদা। কারণ, আমি শরীর স্বাস্থ্যের জন্যে দু’বছরে এক বার খাদ্যাভাসের বদল করে। সেই দু’বছর আমার মধ্যাহ্নভোজ ও নৈশ্যভোজের কোনও নড়চড় হয়নি। সেটা ওর জন্য বিরক্তির বিষয়।’’

কিন্তু কী এমন খান ইমরান যে, স্ত্রীয়ের গঞ্জনা সহ্য করতে হয় তাঁকে। ইমরান বলেন, ‘‘অ্যাভোকার্ডো স্যালাডের সঙ্গে ছোলা ও লেটুস পাতা থাকে। তার পর একটু মুরগির কিমা। কারণ এটা সহজপাচ্য তাই। আর অল্প রাঙা আলু।’’ ইমরানের জানেন, তাঁর এই খাবারের তালিকা ভীষণ গড়পত্তা। তবু অভিনেতাদের শরীর ফিট রাখতে এমন অনেক ত্যাগই করতে হয় বলেও মানেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন