Aamir Khan

সলমনের সঙ্গে জুটি বাঁধছেন আমির, কোন ছবির হাত ধরে ফিরছে ‘আন্দাজ় আপনা আপনা’ জুটি?

বলিপাড়ায় এত দিন ফিসফাস ছিলই। শোনা যাচ্ছে, সত্যি হতে চলেছে সেই জল্পনা। প্রায় তিন দশক পরে ফের হাত মেলাচ্ছেন আমির খান ও সলমন খান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ২১:১৭
Share:

স্প্যানিশ ড্রামা ‘ক্যামপিওনেস’-এর গল্প অবলম্বনে চিত্রনাট্য ভেবেছেন মিস্টার পারফেকশনিস্ট। সেই ছবিতে মুখ্য চরিত্রের জন্য সলমন খানকে চান আমির। ছবি: সংগৃহীত।

কেরিয়ারের নিরিখে গত বছরটা বিশেষ ভাল কাটেনি বলিউড অভিনেতা আমির খানের। বক্স অফিসে অসফল ‘লাল সিংহ চাড্ডা’। জনপ্রিয় হলিউড অভিনেতা টম হ্যাঙ্কসের ‘ফরেস্ট গাম্প’ অবলম্বনে তৈরি ছবি মন ভরাতে পারেনি দর্শক ও সমালোচকের। ‘লাল সিংহ চাড্ডা’র ব্যর্থতার পরে প্রায় এক বছর প্রচারের আলো থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন আমির খান। সম্প্রতি ফিরেছেন চর্চায়। খবর, পরের ছবি নিয়ে ভাবনা চিন্তা শুরু করে দিয়েছেন। নিজের পরের কাজের জন্য আমির জুটি বাঁধতে চলেছেন সলমন খানের সঙ্গে, এই আভাস মিলেছিল আগেই। এ বার খবর, স্প্যানিশ ড্রামা ‘ক্যামপিওনেস’-এর গল্প অবলম্বনে চিত্রনাট্য ভেবেছেন মিস্টার পারফেকশনিস্ট। সেই ছবিতে মুখ্য চরিত্রের জন্য সলমন খানকে চান আমির। শোনা যাচ্ছে, ছবি নিয়ে ইতিমধ্যেই সলমনের সঙ্গে কথাও বলেছেন তিনি। ছবির চিত্রনাট্য পছন্দ হয়েছে তাঁর। প্রাথমিক ভাবে ছবির জন্য সায়ও দিয়েছেন বলিউডের ‘ভাইজান’। খবর, সব ঠিক থাকলে আগামী মাসেই শুরু হয়ে যাবে ছবির কাজ। নিজের জন্মদিন, ১৪ মার্চ, ছবির ঘোষণা করতে চান আমির। তার পরে জুন মাস থেকেই শুটিং শুরু করতে আগ্রহী দুই তারকাই।

Advertisement

খবর প্রকাশ্যে আসার পর থেকেই উত্তেজিত দুই তারকার অনুরাগীরা। ১৯৯৪ সালের জনপ্রিয় ছবি ‘আন্দাজ় আপনা আপনা’ মুক্তি পাওয়ার প্রায় ৩ দশক পরে জুটি বাঁধছেন আমির ও সলমন। তবে, পর্দায় তাঁদের একসঙ্গে দেখতে পাওয়া যাবে কি? এ ক্ষেত্রে কিছুটা নিরাশ হতে পারেন দর্শক। শোনা যাচ্ছে, ছবিতে অভিনেতা হিসাবে নয়— শুধুমাত্র প্রযোজকের ভূমিকাতেই থাকতে চান আমির। তবে কি দুই তারকাকে একসঙ্গে পর্দায় দেখার জন্য আরও অপেক্ষা করতে হবে অনুরাগীদের? উত্তরের অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন