Entertainment News

প্রসেনজিত্‌‌কে নিয়ে টুইট করলেন আমির খান

অমিতাভ বচ্চনের পর আমির খান। একই কাজ করলেন এই দুই তারকা। আসলে দু’জনেই প্রসেনজিত্‌কে নিয়ে টুইট করলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ মার্চ ২০১৭ ১৩:০২
Share:

অমিতাভ বচ্চনের পর আমির খান। একই কাজ করলেন এই দুই তারকা। আসলে দু’জনেই প্রসেনজিত্‌কে নিয়ে টুইট করলেন।

Advertisement

বিরসা দাশগুপ্তের পরিচালনায় ‘ওয়ান’-এ নেগেটিভ চরিত্রে রয়েছেন প্রসেনজিত্। ছবির ট্রেলর টুইট করে আমির লিখেছেন, ‘অসাধারণ ট্রেলর প্রসেনজিত্। টিমের সকলকে শুভেচ্ছা।’ এ ছবিতে প্রথমবার জুটি বাঁধলেন যশ দাশগুপ্ত ও নুসরত। আমির ঘনিষ্ঠদের ছাড়া খুব একটা সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করেন না। ফলে প্রসেনজিত্‌কে নিজে থেকে শুভেচ্ছা জানানোর ফলে খুশি সকলেই। প্রসেনজিত্ পাল্টা টুইটে লিখেছেন, ‘ধন্যবাদ। তোমার মতো বন্ধু পেয়ে আমি গর্বিত। যে সব সময় চ্যালেঞ্জ নিতে উত্সাহ দেয়।’

আরও পড়ুন, কর্ণ তো ভাড়া করা সঞ্চালক মাত্র! কঙ্গনার প্রত্যাঘাত

Advertisement

এর আগে টুইটে বিগ বি লিখেছিলেন ‘বাংলার তারকা প্রসেনজিত্ এবং বন্ধু…।’ ট্রেলর দেখে শুভেচ্ছা জানিয়েছে গোটা টলিউড। দর্শকদের বেশ পছন্দ হয়েছে। জানা গিয়েছে প্রসেনজিত্ তাঁর সব ছবির ট্রেলর পাঠান সৌমিত্র চট্টোপাধ্যায় এবং অমিতাভ বচ্চনকে। ভাল লেগেছে বলেই এই ছবিটা নিয়ে নাকি নিজে থেকেই টুইট করেছেন শাহেনশা। ঘনিষ্ঠ মহলে প্রসেনজিত্ জানিয়েছেন এই টুইট তাঁর কাছে বিরাট সম্মানের। ! ! (_)

এর আগে টুইটে বিগ বি লিখেছিলেন ‘বাংলার তারকা প্রসেনজিত্ এবং বন্ধু…।’ ট্রেলর দেখে শুভেচ্ছা জানিয়েছে গোটা টলিউড। দর্শকদের বেশ পছন্দ হয়েছে। জানা গিয়েছে প্রসেনজিত্ তাঁর সব ছবির ট্রেলর পাঠান সৌমিত্র চট্টোপাধ্যায় এবং অমিতাভ বচ্চনকে। ভাল লেগেছে বলেই এই ছবিটা নিয়ে নাকি নিজে থেকেই টুইট করেছেন শাহেনশা। ঘনিষ্ঠ মহলে প্রসেনজিত্ জানিয়েছেন এই টুইট তাঁর কাছে বিরাট সম্মানের। (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন