Raghav Chadha

পরিণীতি প্রেমে পড়েছিলেন প্রাতঃরাশে গিয়ে! রাঘবের প্রেম শুরু কবে? নিজেই ফাঁস করলেন আপ নেতা

সপ্তাহ খানেক আগে একে অপরের হাতে হাত রেখে একসঙ্গে পথ চলার অঙ্গীকার করেছেন দু’জনে। কিন্তু ঠিক কোন সময়ে পরিণীতির প্রেমে পড়েছিলেন রাঘব? এ বার নিজেই কলম ধরলেন আম আদমি পার্টির সাংসদ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ২২:২১
Share:

ঠিক কোন সময়ে পরিণীতির প্রেমে পড়েছিলেন রাঘব? ফাইল চিত্র।

রাজনীতির জগতের মানুষ তিনি। তবে, নিজের স্বপ্নের নারীকে খুঁজে পেয়েছেন মায়ানগরীর অন্দরে। তাঁর হাতে হাত রেখে বাকি জীবনটুকু কাটানোর অঙ্গীকার করেছেন আম আদমি পার্টির অন্যতম মুখ। বাগ্‌দানের পরে হবু স্ত্রী পরিণীতি চোপড়ার ঠোঁটে চুম্বন এঁকে নিজের প্রেমের ইস্তেহার দিয়েছেন রাঘব চড্ডা।পরিণীতি বলিউড অভিনেত্রী। তাঁর বসত রাজনীতির দুনিয়ায়। দুই দুনিয়ার মিশেলে মুগ্ধ গোটা দেশ। বাগ্‌দানের অনুষ্ঠানের ছবি প্রকাশ্যে আসার পরে যুগলকে অঢেল শুভেচ্ছাও জানিয়েছেন অনুরাগীরা। কী ভাবে রাঘবের প্রেমে পড়েছিলেন পরিণীতি, তা ইতিমধ্যেই জানিয়েছেন অভিনেত্রী। কিন্তু রাঘবের প্রেমের গল্প এত দিন অজানাই ছিল। এ বার সমাজমাধ্যমের পাতায় নিজের প্রেমের গল্প লেখার জন্য কলম ধরলেন আম আদমি পার্টির রাজ্যসভার সাংসদ।

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় একটি পোস্ট করে রাঘব লেখেন, ‘‘এক দিন হঠাৎ করেই আমার জীবনে আবির্ভাব হল এই মেয়ের। হাসি, খুশি আর আনন্দের রঙে ভরিয়ে দিল আমার জীবন। যাঁর আমাকে জড়িয়ে ধরাও এক স্বর্গীয় অনুভূতি।’’ হবু স্ত্রীর সান্নিধ্যে যে আপ্লুত রাঘব, তার প্রকাশ তাঁর লেখার ছত্রে ছত্রে। রাঘব আরও লেখেন, ‘‘আমাদের বাগ্‌দানের অনুষ্ঠানে সবাই এত আনন্দ পেয়েছেন দেখে আমি এতটুকু অবাক হইনি। এত খুশির একটা অনুষ্ঠান আমাদের সবাইকে আরও কাছাকাছি নিয়ে এসেছে— তা-ও একেবারে পঞ্জাবি রীতিতে।’’ রাঘব ও পরিণীতির বাগ্‌দানে আংটিবদলের পাশাপাশি, নাচগানেও মেতেছিলেন আমন্ত্রিত অতিথিরা। খাঁটি পঞ্জাবি রেওয়াজেই উদ‌্‌যাপিত হয়েছিল দুই তারকার জীবনের এই বিশেষ দিন।

বলিউড পরিচালক ইমতিয়াজ় আলির পরবর্তী ছবি ‘চমকিলা’য় দেখা যেতে চলেছে পরিণীতি চোপড়াকে। ওই ছবির শুটিংয়ের অনেকটা সময় পঞ্জাবে কাটিয়েছেন পরিণীতি। ঘটনাচক্রে, পঞ্জাবে আপ সরকারে উপদেষ্টা কমিটির চেয়ারপার্সন রাঘব চড্ডা। সেই সময়েই বন্ধু হিসাবে পঞ্জাবে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রাঘব। এর আগে লন্ডনে একসঙ্গে লেখাপড়া করেছেন তাঁর দু’জনে। সেখানেই তাঁদের বন্ধুত্বের সূত্রপাত। তবে প্রেমের শুরু গত বছরে থেকে। রাঘব ‘চমকিলা’র সেটে পরিণীতির সঙ্গে দেখা করতে যাওয়ার পর থেকেই নাকি ঘনিষ্ঠতা বাড়ে দুই তারকার। বাকিটা অনেকটা রূপকথার মতো প্রেম। দিল্লির কপূরথলা হাউসে পরিজন ও বন্ধুদের উপস্থিতিতে আংটিবদল করেন রাঘব ও পরিণীতি। কেক কেটে নিজেদের বাগ্‌দান উদ্‌যাপন করার পরে পরিণীতির সঙ্গে নাচও করেন রাঘব, হবু স্ত্রীর ঠোঁটে এঁকে দেন চুম্বন। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন