Entertainment News

আরাধ্যার পারফরম্যান্সের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এর আগে আরাধ্যার স্কুলের অনুষ্ঠানে অমিতাভ বচ্চন-সহ বচ্চন পরিবারের সকলকেই উপস্থিত থাকতে দেখা গিয়েছিল। কিন্তু এই অনুষ্ঠানে যাননি অমিতাভ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০১৯ ১৪:২২
Share:

পারফরম্যান্সের আগে আরাধ্যা বচ্চন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

বলিউডে স্টার কিডদের তালিকায় প্রথম সারিতেই থাকে আরাধ্যা বচ্চনের নাম। সাত বছরের আরাধ্যা প্রায়ই থাকে শিরোনামে। সদ্য একটি নাচের অনুষ্ঠানে অংশ নিয়েছিল সে। সেই ছবি আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সদ্য কোরিওগ্রাফার শামাক দাভারের একটি শো-এ অংশ নিয়েছিল আরাধ্যা। গোলাপি ফ্রক, ডেনিম জ্যাকেট এবং বাহারি হেয়ার ব্যান্ডে সেজেছিল সে। আরাধ্যার নাচের অনুষ্ঠান দেখতে অভিষেক এবং ঐশ্বর্যার সঙ্গে হাজির হয়েছিলেন জয়া বচ্চন, শ্বেতা বচ্চন নন্দা এবং বৃন্দা রাই।

এর আগে আরাধ্যার স্কুলের অনুষ্ঠানে অমিতাভ বচ্চন-সহ বচ্চন পরিবারের সকলকেই উপস্থিত থাকতে দেখা গিয়েছিল। কিন্তু এই অনুষ্ঠানে যাননি অমিতাভ।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

অভিষেক-ঐশ্বর্যা আগেই জানিয়েছেন, ভবিষ্যতে আরাধ্যা কী করবে, তা ঠিক করবে সে নিজেই। যদিও স্কুলের নাচের অনুষ্ঠানে বেশ আগ্রহ নিয়েই অংশ নিতে দেখা গিয়েছে তাকে। কিন্তু পরিবারের বেশিরভাগ সদস্যের মতো অভিনয়কেই ভবিষ্যতে পেশা হিসেবে বেছে নেবে কিনা, সে সিদ্ধান্ত আরাধ্যাই নেবে বলে মত অভিষেক-ঐশ্বর্যার।

আরও পড়ুন, যমজ সন্তানের প্রথম ছবি প্রকাশ করলেন সম্রাট-ময়না

Bachchans attend Shiamak Davar’s Sumner Funk show 🔥🔥 #hungryboo #hungryboodaily #aishwaryaraibachan #jayabachchan #shwetabachchannanda #abhishekbachchan #aaradhyabachchan #shiamakdavarinstituteforperformingarts

A post shared by HB Entertainment (@hungryboodaily) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন