Sara Ali Khan

আবার প্রেম করবেন কার্তিক-সারা! ‘সবার প্রাক্তন’-এর সঙ্গে কী প্রয়োজনে আবার হাত মেলানো?

পেশার প্রয়োজনে ব্যক্তিজীবন দূরে রাখতেই অভ্যস্ত তারকারা। ‘আশিকি ৩’-এ আবার জুটি বাঁধছেন কার্তিক-সারা। পারবেন কি প্রেমের অভিনয়ে সহজ হতে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৩৪
Share:

একটা সময় ছিল, যখন বলিপাড়ার সকলেই কার্তিক আর সারাকে নিয়ে আশা দেখতেন। ফাইল চিত্র

বেশি দিন একসঙ্গে চলা হয়নি। প্রেম ভেঙে গিয়েছিল সারা আলি খান আর কার্তিক আরিয়ানের। বাস্তবের সেই অপূর্ণ সম্পর্ক আবার যখন পর্দায় বাঁচিয়ে তুলতে হয়? চ্যালেঞ্জিং তো বটেই। যে পরীক্ষাটি শীঘ্রই দিতে চলেছেন পুরনো জুটি। আসছে ‘আশিকি ৩’, সেখানেই যুগল হিসাবে দেখা যাবে কার্তিক-সারাকে।

Advertisement

বৃহস্পতিবার ছবির মূল দুই অভিনেতার নাম ঘোষণা করেছেন নির্মাতারা। তাতেই উত্তেজনার পারদ এক ধাক্কায় বেড়ে গিয়েছে। ‘আশিকি’ ভক্তদের কাছেও এটি বড় পাওনা।

এর আগে ‘লভ আজকাল ২’-এ নজর কেড়েছিল সারা-কার্তিক জুটি। তাঁদের রসায়নই তখন শহরের সবচেয়ে চর্চিত বিষয় ছিল। কর্ণ জোহরের কফির আড্ডায় যখন তাঁরা অতিথি হয়ে এসেছিলেন, সে বারও নিজেদের অভিসার এবং প্রেমের রোমাঞ্চ নিয়ে কথা বলে ফেলছিলেন জুটিতে। কিন্তু তার কিছু দিনের মাথায় আলাদা হয়ে যায় দু’জনের পথ চলা। ভাগ্যের লিখনে ‘আশিকি ৩’ আরও এক বার তাঁদের একসঙ্গে পর্দায় আনছে। এটি তাঁদের একসঙ্গে দ্বিতীয় ছবি হতে চলেছে।

Advertisement

একটা সময় ছিল যখন বলিপাড়ার সকলেই কার্তিক আর সারাকে নিয়ে আশা দেখতেন। ভিকি কৌশল আর ক্যাটরিনার বিয়ে হয়েছিল ২০২১ সালের ডিসেম্বরে। তখনও একসঙ্গে ছিলেন কার্তিক আর সারা। তাঁদের দেখে ক্যাটরিনাও বলেছিলেন, “খুব মিষ্টি লাগে ওদের একসঙ্গে।” কিন্তু তার পর খুব দ্রুত বিচ্ছেদ হয়ে গিয়েছিল সারা-কার্তিকের। সারার দাবি ছিল, কার্তিক এক জনকে নিয়ে সন্তুষ্ট থাকতে পারেন না! একসঙ্গে বহু নারীর সঙ্গেই নাকি তিনি সম্পর্কে থাকেন। এতেই প্রতারিত বোধ করে সম্পর্কে দাঁড়ি টানেন সারা। অভিনেত্রীর কথায়, “কার্তিক সবার এক্স!” তবে পেশার প্রয়োজনে ব্যক্তিজীবন দূরে রাখতেই অভ্যস্ত তারকারা। ‘আশিকি ৩’-এর সেটে হাসিমুখেই দেখা যাবে দু’জনকে। আর দুজনের মনে ভিড় করে থাকবে একরাশ নস্ট্যালজিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন