Entertainment News

বলিউড এন্ট্রির আগে বিপাকে সলমনের ভগ্নীপতি আয়ুষ!

সম্প্রতি সহ-অভিনেত্রী ওয়ারিনা হুসেনকে নিয়ে বাইক চালাচ্ছিলেন আয়ুশ। কিন্তু তাঁদের কারও মাথায় হেলমেট ছিল না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৮ ১৯:৪২
Share:

আয়ুষ শর্মা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

বহু তারকাকে বলিউড ইন্ডাস্ট্রিতে সুযোগ করে দিয়েছেন সলমন খান। সেই তালিকায় রয়েছেন তাঁর বোন অর্পিতা খানের স্বামী আয়ুষ শর্মাও। সলমনের প্রযোজনায় ‘লভরাত্রি’ সিনেমা দিয়ে বলিউড এন্ট্রি হওয়ার কথা রয়েছে আয়ুষের। সব কিছু ঠিক থাকলে আগামী ৫ অক্টোবর মুক্তি পাবে এই ছবি। কিন্তু বলি ডেবিউয়ের আগে বিপাকে স্বয়ং আয়ুষ!

Advertisement

সম্প্রতি সহ-অভিনেত্রী ওয়ারিনা হুসেনকে নিয়ে বাইক চালাচ্ছিলেন আয়ুষ। কিন্তু তাঁদের কারও মাথায় হেলমেট ছিল না। সম্প্রতি ভডোদরার রাস্তায় নাকি এ ঘটনা ঘটেছে। পরে তা জানতে পেরে ট্রাফিক আইন অমান্য করার অভিযোগে পুলিশ দু’জনের কাছ থেকে ১০০টাকা জরিমানা আদায় করে বলে খবর।

কিন্তু আয়ুষের এ হেন আচরণের কথা কী ভাবে জানতে পারল পুলিশ? সূত্রের খবর, আয়ুষের হেলমেটহীন বাইক চালানোর ছবি এক অনুরাগী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেখানে ভডোদরা পুলিশকে ট্যাগ করে দেওয়া হয়। আর তা থেকেই এ খবর পুলিশের কানে যায়। যদিও গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি আয়ুষ।

Advertisement

আরও পড়ুন, ‘বন্ধু বিদায়’, ছবি পোস্ট করে কেন এ কথা বললেন শ্রীমা?

হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন