Entertainment News

‘জলসা’ থেকে আলাদা থাকতে চান ঐশ্বর্যা-অভিষেক?

শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি নতুন ওই বাংলোর ইন্টিরিয়র ডিজাইনিংয়ের কাজ শুরু করবেন ঐশ্বর্যা-অভিষেক। সে কারণেই ইন্ডাস্ট্রিতে নতুন জল্পনা শুরু হয়েছে। তা হলে কি ভাঙন ধরল বচ্চন পরিবারে?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০১৮ ১০:৪১
Share:

সপরিবার। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

বচ্চন পরিবারে কি ভাঙন ধরল? জয়া ও ঐশ্বর্যার সম্পর্কে চিড় ধরার গসিপ মাঝেমধ্যেই শোনা যায় বলি মহলে। তার জেরে ঐশ্বর্যা-অভিষেকের আলাদা থাকা নিয়েও জল্পনা চলে ইন্ডাস্ট্রিতে। এ বার কি তা সত্যি হতে চলেছে?

Advertisement

জল্পনার সূত্রপাত একটি বাংলোকে ঘিরে। মুম্বইয়ে বচ্চনদের বেশ কিছু সম্পত্তি রয়েছে। তার মধ্যে অন্যতম দু’টি বাংলো ‘জলসা’ এবং ‘প্রতীক্ষা’। এ ছাড়াও আরও একটি বিলাসবহুল বাংলো আগেই কিনেছিলেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চন। যার মূল্য নাকি ২১ কোটি টাকা।

শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি নতুন ওই বাংলোর ইন্টিরিয়র ডিজাইনিংয়ের কাজ শুরু করবেন ঐশ্বর্যা-অভিষেক। সে কারণেই ইন্ডাস্ট্রিতে নতুন জল্পনা শুরু হয়েছে। তা হলে কি ভাঙন ধরল বচ্চন পরিবারে? আরাধ্যাকে নিয়ে কি আলাদা থাকার সিদ্ধান্ত নিলেন ঐশ্বর্যা-অভিষেক?

Advertisement

আরও পড়ুন, ‘বাংলা ছবি শেষ পর্যন্ত হয়তো শখের থিয়েটারে পরিণত হবে’

মুম্বইয়ের বান্দ্রা-কুর্লা কমপ্লেক্সে প্রায় সাড়ে পাঁচ হাজার বর্গফুটে এলাকা নিয়ে তৈরি বচ্চনদের নতুন বাংলো। ২০১৫-তেই এটি কেনেন তাঁরা। তবে এ বার শুরু হবে ভেতরের কাজ। এখানে বচ্চনদের প্রতিবেশী সোনম কপূর। তবে আলাদা থাকার এই জল্পনা নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি বচ্চন পরিবারের কোনও সদস্য।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন