Abhishek Bachchan

এভিল-আই ব্রেসলেট কোথা থেকে পেলেন জুনিয়র বচ্চন?

বলিউড সূত্রের খবর, রণবীরের এভিল আই ব্রেসলেটে নাকি বেশ কিছুদিন ধরেই নজর জুনিয়র বচ্চনের। আর তার পরই শুরু হয় অভিষেকের বায়নাক্কা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০১৮ ১১:৪৬
Share:

রিদ্ধিমা কপূর শাহানির ডিজাইন করা ব্রেসলেট পড়ে অভিষেক। ছবি: ইনস্টাগ্রাম।

অভিষেক বচ্চন আর রণবীর কপূর যে জিগরি দোস্ত— গোটা বলিউডের সে কথা জানা। কোনও ফুটবল ম্যাচ হোক কিংবা বলিউডের ঘরোয়া কোনও পার্টি, পাপারাৎজিদের নজর এড়ায় না ওঁদের বন্ধুত্ব। কিন্তু অভিষেক যে আবার রণবীরের বোন রিদ্ধিমারও পরম বন্ধু সে কথা কতজনই বা জানেন? আর এই অভিষেকই ওঁর ডিজাইনার বন্ধু রিদ্ধিমা কপূর শাহানির কাছ থেকে মনপসন্দ একটি উপহারও পেয়ে গিয়েছেন।

Advertisement

বলিউড সূত্রের খবর, রণবীরের এভিল আই ব্রেসলেটে নাকি বেশ কিছুদিন ধরেই নজর জুনিয়র বচ্চনের। আর তার পরই শুরু হয় অভিষেকের বায়নাক্কা। ওই একই রকমের ব্রেসলেট তাঁরও চাই। নিমেষে খবর পৌঁছে যায় রিদ্ধিমার কাছে। ঝটপট রিদ্ধিমাও একই জিনিস তৈরি করে ফেলেন বন্ধু অভিষেকের জন্য।

এ দিকে অভিষেক যে দিন উপহার হাতে পেলেন, আকাশ থেকে পড়ে যাওয়ার উপক্রম সে দিন। আন্দাজও করতে পারেননি যে এই ভাবে হাতের সামনে এসে পৌঁছবে পছন্দের ব্রেসলেট।

Advertisement

আরও পড়ুন: সারার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছেন হৃত্বিক!

রিদ্ধিমাই ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেছেন। আর ক্যাপশনে লিখছেন ‘এভিল-আই ব্রেসলেট পড়ে আমাদের প্রিয় অভিষেক।’ অভিষেকের মতো বিনয়ী মানুষ জীবনে আরেকটা দেখেননি বলে ধারণা তাঁর। তবে রিদ্ধিমার এই প্রবণতা কেবলই রণবীর-অভিষেকে সীমাবদ্ধ নয়। জাস্টিন বিবারের জন্যও ব্রেসলেট তৈরি করেছেন তিনি।

ভাই এবং মেয়েকে সঙ্গে নিয়ে খোশমেজাজে রিদ্ধিমা কপূর শাহানি। ছবি: সংগৃহীত।

অনেক দিন পর আবার ‘মনমর্জিয়া’ ছবি দিয়ে বলিউডে কামব্যাক করছেন অভিষেক বচ্চন। আর রণবীর একটি ছবির শুটিং শুরু করেছেন তো আরেকটি মুক্তির অপেক্ষায়। ‘ব্রক্ষ্মাস্ত্র’-এর শুটিংয়ে আপাতত আউটডোরে রণবীর কপূর। মুক্তির অপেক্ষায় তাঁর সঞ্জয় দত্ত বায়োপিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন