Abhishek Bachchan

চোট পেয়ে হাসপাতালে অভিষেক, অমিতাভ থাকলেও দেখা গেল না ঐশ্বর্যাকে

ছেলেকে দেখতে হাসপাতালে এসেছিলেন অমিতাভ বচ্চন। সাদা রঙের কুর্তা-পাজামার সঙ্গে ধূসর রঙের হুডি পরে উপস্থিত হয়েছিলেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২১ ১৫:৪৯
Share:

অমিতাভ বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চন।

হাতে চোট পেয়েছেন অভিষেক বচ্চন। মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি অভিনেতা। গত রবিবার সন্ধ্যাবেলায় সেখানে নিয়ে যাওয়া হয় তাঁকে। এ বিষয়ে যদিও অভিনেতার পরিবা্রের সদস্যরা বা হাসপাতাল কর্তৃপক্ষ এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

তবে ছেলেকে দেখতে হাসপাতালে এসেছিলেন অমিতাভ বচ্চন। সাদা রঙের কুর্তা-পাজামার সঙ্গে ধূসর রঙের হুডি পরে উপস্থিত হয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন মেয়ে শ্বেতা বচ্চন নন্দা। তাঁর পরনে ছিল টি শার্ট এবং সাদা পাজামা। কিছুদিন আগে বিমানবন্দরে স্ত্রী ঐশ্বর্যা এবং মেয়ে আরাধ্যার সঙ্গে দেখা গিয়েছিল অভিষেককে। তখনও অমিতাভ-পুত্রের আঙুলে ব্যান্ডেজ দেখা গিয়েছিল। মধ্য প্রদেশের মণিরত্নমের ছবির জন্য শ্যুট করছিলেন ঐশ্বর্যা। গত রবিবার মুম্বইয়ে ফিরে এসেছেন তিনি। তবে স্বামীর চোট পাওয়ার খবর শুনেই তড়িঘড়ি ফিরলেন কি না, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। এখনও পর্যন্ত হাসপাতালেও তাঁকে দেখা যায়নি বলে খবর।

Advertisement

অভিষেককে দেখা যাবে ‘বব বিশ্বাস’ ছবিতে। নামভূমিকায় অভিনয় করবেন তিনি। শ্যুটিংয়ের জন্য কলকাতাতেও এসেছিলেন তিনি। আপাতত অভিষেকের আরোগ্য কামনা করছেন তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন