Entertainment News

আরাধ্যার খারাপ লাগবে বলে এই কাজ করবেন না অভিষেক!

এখনও পর্যন্ত সিনেমা দেখার অভ্যেস তেমন ভাবে তৈরি হয়নি আরাধ্যার। বাবা-মাকে একসঙ্গে কোনও সিনেমাতে দেখেওনি সে। আর মেয়ের খারাপ লাগবে এমন কোনও সিনেমা করতেও চান না অভিষেক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৮ ১৮:০১
Share:

অভিষেক এবং আরাধ্যা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ফিল্ম পরিবারে জন্মেছে আরাধ্যা বচ্চন। দাদু অমিতাভ, ঠাকুমা জয়া, বাবা অভিষেক, মা ঐশ্বর্যা— সকলেই অভিনয়ের সঙ্গে যুক্ত। কিন্তু এখনও পর্যন্ত সিনেমা দেখার অভ্যেস তেমন ভাবে তৈরি হয়নি আরাধ্যার। বাবা-মাকে একসঙ্গে কোনও সিনেমাতে দেখেওনি সে। আর মেয়ের খারাপ লাগবে এমন কোনও সিনেমা করতেও চান না অভিষেক।

Advertisement

সম্প্রতি অভিষেক সাংবাদিকদের বলেন, ‘‘আমি একটা ব্যাপারে খুব সচেতন। যে সিনেমা দেখে আরাধ্যা বেকায়দায় পড়তে পারে তেমন কোনও সিনেমা আমি করব না।’’

অনুরাগ কাশ্যপের প্রযোজনায় ‘গুলাব জামুন’-এ ফের জুটি বাঁধছেন অভিষেক-ঐশ্বর্যা। শুটিং শুরু হবে আর কিছু দিনের মধ্যেই। চিত্রনাট্য পড়ে দু’জনেরই মনে হয়েছে বিষয়টা খুবই সংবেদনশীল। কামব্যাকের জন্য এমন সুন্দর ছবিরই অপেক্ষা ছিল তাঁদের।

Advertisement

আরও পড়ুন, কেন প্রেগন্যান্সির খবর বলিনি জানেন? মুখ খুললেন নেহা…

‘গুলাব জামুন’ নিয়েই সম্প্রতি এক আলোচনায় অভিষেক জানান, বাবা-মায়ের কোনও সিনেমা এখনও পর্যন্ত আরাধ্যা দেখেনি। তাঁর কথায়, “ওর বয়স মাত্র ছ’বছর। ফিল্ম দেখে এখন ও কিছু বুঝবে না। আমাদের ফিল্মের কোনও গান হয়তো কখনও দেখেছে। কিন্তু গোটা ছবি দেখেনি।’’ আরাধ্যা কি ভবিষ্যতে অভিনয় করবে? এ প্রশ্নের উত্তরে অভিষেক বলেন, ‘‘ও যেটা চাইবে, সেটাই করবে।’’

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন