Entertainment News

জন্মদিনে মায়ের পুরনো ছবি শেয়ার করলেন অভিষেক

মায়ের জন্মদিন। ছেলে একটু অন্য ভাবে সেলিব্রেট করতে চাইবেন এ তো স্বাভাবিক। আর মা-ছেলে জুটি যদি হন সেলিব্রিটি, তা হলে তো সেই সেলিব্রেশনের ভাগ পাবেন অনুরাগীরাও। আসলে আজ ৬৯ বছরে পা দিলেন জয়া বচ্চন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ এপ্রিল ২০১৭ ১৬:০২
Share:

মায়ের জন্মদিন। ছেলে একটু অন্য ভাবে সেলিব্রেট করতে চাইবেন এ তো স্বাভাবিক। আর মা-ছেলে জুটি যদি হন সেলিব্রিটি, তা হলে তো সেই সেলিব্রেশনের ভাগ পাবেন অনুরাগীরাও। আসলে আজ ৬৯ বছরে পা দিলেন জয়া বচ্চন। সেই আনন্দে মা-কে সারপ্রাইজ দিতেই জয়ার একটি পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিষেক। সঙ্গে তাঁর মেসেজ, ‘শুভ জন্মদিন মা। …আমার কাছে তোমার জায়গাটা কোথায় সেটা বোঝানো বোধহয় কখনওই সম্ভব হবে না। তোমাকে ভালবাসি।’

Advertisement

আরও পড়ুন, ইনি কি বিনোদ খন্না? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবি

জয়া বরাবরই খুব প্রাইভেট পার্সন। তাই জন্মদিনটা পরিবারের সঙ্গেই কাটাতে চান তিনি। সূত্রের খবর এ দিন বাড়িতেই ছোট করে ঘরোয়া পার্টির আয়োজন করা হবে। উপস্থিত থাকবেন প্রিয়জনেরা। সম্প্রতি প্রয়াত হয়েছেন ঐশ্বর্যার বাবা কৃষ্ণরাজ রাই। সে কারণেই খুব বড় কোনও আয়োজন করতে নারাজ বচ্চন পরিবার। ' !

Advertisement

' !

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন