ফ্রেমবন্দি বচ্চনদের চার প্রজন্ম

বচ্চন পরিবারের চার প্রজন্ম এ বার এক ফ্রেমে। সৌজন্যে অভিষেক বচ্চন। সম্প্রতি তাঁর ইন্সটাগ্রামে পরিবারের চার প্রজন্মের ছবি শেয়ার করেছেন জুনিয়র বচ্চন। সেখানে দেখা যাচ্ছে, কবি হরিবংশ রাই বচ্চনের হাতে ধরা রয়েছে একটি ফটো ফ্রেম।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০১৬ ১২:১১
Share:

বচ্চন পরিবার। ছবি: ইন্সটাগ্রামের সৌজন্যে।

বচ্চন পরিবারের চার প্রজন্ম এ বার এক ফ্রেমে। সৌজন্যে অভিষেক বচ্চন। সম্প্রতি তাঁর ইন্সটাগ্রামে পরিবারের চার প্রজন্মের ছবি শেয়ার করেছেন জুনিয়র বচ্চন। সেখানে দেখা যাচ্ছে, কবি হরিবংশ রাই বচ্চনের হাতে ধরা রয়েছে একটি ফটো ফ্রেম। সেখানে রয়েছে তাঁর ছেলে, বলিউড শাহেনশা অমিতাভ বচ্চনের ছবি। অমিতাভ বচ্চনের হাতেও একটি ফটো ফ্রেম। সেখানে রয়েছে অভিষেক বচ্চনের ছবি। আর অভিষেকের হাতে ধরা ছোট্ট আরাধ্যার ছবি।

Advertisement

কিন্তু এই ফ্রেমে অনুপস্থিত শ্বেতার ছেলে অগস্ত্য ও মেয়ে নব্যা নভেলি নন্দা। ছবিতে নেই তেজী বচ্চন, জয়া বচ্চন, ঐশ্বর্যা রাই বচ্চন, শ্বেতা নন্দার ছবিও। তিন বচ্চনকে নিয়ে অভিষেক একটি পোট্রেটও শেয়ার করেছেন। সোশাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় ছবিটি বলিউডের অন্যতম জনপ্রিয় পরিবারের প্রতিচ্ছবি।

Advertisement


বচ্চন পরিবারের তিন প্রজন্ম। ছবি: ইন্সটাগ্রামের সৌজন্যে।

আরও পড়ুন, বিকিনিতে বিগ বি-র নাতনি নব্যা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন