Abhishek-Aishwarya

ঐশ্বর্যার ৪৯ বছরের জন্মদিন উপলক্ষে স্বামী অভিষেকের চমক, অবাক ভক্তরা

১ নভেম্বর ঐশ্বর্যা রাই বচ্চনের জন্মদিন। এই বিশেষ দিনে কী চমক দিলেন স্বামী অভিষেক?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ২০:৩৬
Share:

স্ত্রীয়ের জন্মদিনে বিশেষ চমক স্বামী অভিষেকের। ফাইল-চিত্র।

সাদা কালো ছবি। বেতের মোড়ায় বসে বিশ্বসুন্দরী। যত্ন সহকারে নিজের বিনুনিতে গুঁজে দিচ্ছেন এক থোকা ফুল। ১ নভেম্বর ঐশ্বর্য রাই বচ্চনের জন্মদিন। স্ত্রীর জন্মদিনে নায়িকার এমনই এক স্নিগ্ধ ছবি ভাগ করে নিলেন স্বামী অভিনেতা অভিষেক বচ্চন। লিখলেন “শুভ জন্মদিন আমার সোনা বৌ। ভালাবাসা নিও। আগামীর পথ আলো হোক। জীবনে শান্তি আসুক, সাফল্য আসুক।”

Advertisement

১ নভেম্বর ৪৯ বছরে পা দিলেন নায়িকা। কয়েক যুগ ধরে দর্শকের মনে নিজের এক অন্য জায়গা তৈরি করে নিয়েছেন নায়িকা। তাঁর সৌন্দর্য্যে কাবু বহু ভক্তের হৃদয়। উপরি পাওনা তাঁর অভিনয় দক্ষতা। এই বিশেষ দিন উদ্‌যাপন হবে না, তা কি কখনও হতে পারে? সারা দিন এই শুভেচ্ছা বার্তা দেখার অপেক্ষাতেই তো ছিলেন তাঁদের ভক্তরা। সবাই শুভেচ্ছা জানালেও স্বামী অভিষেকের মেসেজ তো বাকিই থেকে গিয়েছিল। দিনের শেষে নায়িকার এই না দেখা ছবি পোস্ট করে তাঁর ভক্তদের দারুণ উপহার দিলেন স্বামী অভিষেক।

সকাল থেকেই টুইটার ভরে উঠেছে শুভেচ্ছা বার্তায়। অভিষেকের এই ছবিতে মন্তব্য করতে ভুললেন বলিপাড়ার বাকি নায়িকারাও। অভিনেত্রী বিপাশা বসু লেখেন, “শুভ জন্মদিন, সুন্দরী।” পরিচালক জোয়া আখতারও ভালবাসা জানাতে ভোলেননি। তবে এই বিশেষ দিনটা ঠিক কী ভাবে উদ্‌যাপন করলেন নায়িকা? সেই ছবিই দেখার অপেক্ষায় দর্শক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন