Entertainment News

আব্রাম বদলে দিয়েছে শাহরুখের জীবন!

তিনি বেশ দায়িত্ববান বাবা। আর ছোট ছেলে তাঁর জীবনে আসার পর থেকে তো যেন এক অন্য মানুষ। তিনি শাহরুখ খান। সম্প্রতি এক সাক্ষাত্কারে বলি বাদশা জানিয়েছেন, আব্রাম তাঁর জীবনে আসার পর থেকে অনেক বেশি দয়ালু হয়ে গিয়েছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০১৭ ১২:৪১
Share:

তিনি বেশ দায়িত্ববান বাবা। আর ছোট ছেলে তাঁর জীবনে আসার পর থেকে তো যেন এক অন্য মানুষ। তিনি শাহরুখ খান। সম্প্রতি এক সাক্ষাত্কারে বলি বাদশা জানিয়েছেন, আব্রাম তাঁর জীবনে আসার পর থেকে অনেক বেশি দয়ালু হয়ে গিয়েছেন তিনি। আরও বেশি ক্ষমা করতে শিখেছেন। তাঁর সিনেম্যাটিক জার্নিও নাকি আব্রামের মতোই নিষ্পাপ ও সুন্দর।

Advertisement

শাহরুখের কথায়, ‘‘আমি এটা বলতে চাইছি না যে, আগে অন্যরকম ছিলাম। কিন্তু আব্রাম আসার পর আরও বেশি বুঝতে শিখেছি। প্রত্যেকটা মানুষ আলাদা। তাঁদের চাহিদা আলাদা। সকলের নিজস্ব স্পেস থাকে।’’

আরও পড়ুন, ডাব্বুর পার্টিতে কেন নজরে সানি?

Advertisement

খান পরিবারে আব্রামকে নিয়ে বেশিরভাগ সময় ব্যস্ত থাকেন পরিবারের বাকি সদস্যরা। শুটিংয়ের অবসরে যেমন শাহরুখ সময় দেন, তেমনই সুহানা ও আরিয়ানও সময় দেন ছোট্ট আব্রামকে। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ‘রইস’। এই প্রথম পাক নায়িকা মাহিরা খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন শাহরুখ। প্রিমিয়ারে সকলের সঙ্গে দেখা যেতে পারে আব্রামকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন