Entertainment News

‘রইস’-এর প্রচারে আব্রাম!

বয়স মাত্র তিন। কিন্তু তাতে কী? এর মধ্যেই বাবা অর্থাত্ শাহরুখ খানের ছবি ‘রইস’-এর প্রোমোশন করছে ছোট্ট আব্রাম। কী ভাবে? বাবার মতো থ্রি-ডি গ্লাস পরে নাকি বলছে, ‘ব্যাটারি নাহি বোল নে কা।’ বাপ-ব্যাটার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন খোদ শাহরুখ খান।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০১৭ ১৭:২৫
Share:

বাবার মতো থ্রি-ডি গ্লাস পরেছে আব্রাম। ছবি: টুইটারের সৌজন্যে।

বয়স মাত্র তিন। কিন্তু তাতে কী? এর মধ্যেই বাবা অর্থাত্ শাহরুখ খানের ছবি ‘রইস’-এর প্রোমোশন করছে ছোট্ট আব্রাম। কী ভাবে? বাবার মতো থ্রি-ডি গ্লাস পরে নাকি বলছে, বিখ্যাত ডায়লগ ‘ব্যাটারি নাহি বোল নে কা।’ বাপ-ব্যাটার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন খোদ শাহরুখ খান।

Advertisement

আরও পড়ুন, একসঙ্গে বেড়াতে গেলেন রাজ-শুভশ্রী?

শোনা যাচ্ছে এই ছবির প্রচারে আগামী সোমবার মুম্বই থেকে দিল্লি পর্যন্ত ট্রেনে সফর করবেন বলি বাদশা। প্রযোজক রীতেশ সিদ্ধবাণীর কথায় ‘‘আমাদের সকলেরই ট্রেনে চড়তে ভাল লাগে। অনেকদিন ট্রেনে চড়া হয়নি। এই ট্রেন সফর নিয়ে আমরা সকলে উত্তেজিত।’’ সোমবার অগস্ত ক্রান্তি রাজধানী এক্সপ্রেসে শাহরুখের সঙ্গে ছবির অন্যান্য কলাকুশলীরাও থাকবেন। ট্রেনটি আন্ধেরি বরিভালি সুরাত ভদোদরা কোটা মথুরা সহ কয়েকটি জায়গায় থামবে। আগামী বুধবার মুক্তি পেতে চলেছে রাহুল ঢোলাকিয়া পরিচালিত ‘রইস’। এই প্রথম শাহরুখমাহিরা ম্যাজিক পর্দায় দেখবেন দর্শক। …

Advertisement

শোনা যাচ্ছে এই ছবির প্রচারে আগামী সোমবার মুম্বই থেকে দিল্লি পর্যন্ত ট্রেনে সফর করবেন বলি বাদশা। প্রযোজক রীতেশ সিদ্ধবাণীর কথায় ‘‘আমাদের সকলেরই ট্রেনে চড়তে ভাল লাগে। অনেকদিন ট্রেনে চড়া হয়নি। এই ট্রেন সফর নিয়ে আমরা সকলে উত্তেজিত।’’ সোমবার অগস্ত ক্রান্তি রাজধানী এক্সপ্রেসে শাহরুখের সঙ্গে ছবির অন্যান্য কলাকুশলীরাও থাকবেন। ট্রেনটি আন্ধেরি বরিভালি সুরাত ভদোদরা কোটা মথুরা সহ কয়েকটি জায়গায় থামবে। আগামী বুধবার মুক্তি পেতে চলেছে রাহুল ঢোলাকিয়া পরিচালিত ‘রইস’। এই প্রথম শাহরুখমাহিরা ম্যাজিক পর্দায় দেখবেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন