Abram khan

শাহরুখ কী এমন করলেন যে বাবার উপর রেগে গেলেন আব্রাম?

এ আবার কেমন ব্যাপার।

Advertisement
শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০১৯ ১৪:২০
Share:

বাবার সঙ্গে আব্রাম। ছবি টুইটার থেকে নেওয়া।

দিওয়ালির দিন বাড়িতে বসে নেটফ্লিক্সে আরাম করে ডেভিড লেটার ম্যানের শো-তে নিজের সাক্ষাৎকার দেখতে চেয়েছিলেন কিং খান। আর তাতেই বাবার উপর বেজায় খাপ্পা ছোট্ট আব্রাম। উত্সবের দিন, আর বাবা কি না বাড়িতে বসে নিজের সাক্ষাৎকার দেখবে!এ আবার কেমন ব্যাপার।

Advertisement

রাগী পুত্র কী বলে বকে দিল বাবাকে? টুইটারে শাহরুখ সে কথা জানিয়েছেন নিজেই। রেগে গিয়ে আব্রাম নাকিতাঁকে বলেছে, “পাপা, এ আর নতুন কী? তুমি তো এমনই।” আব্রাম কোথায় দিওয়ালির দিন বাবার সঙ্গে মজা করবে, কিন্তু সে গুড়ে বালি ঢেলে দিয়েছেন এসআরকে নিজেই। অগত্যা বাবাকেই সঙ্গ দিতে হয় ছোট্ট আব্রামকে।

তবে একরত্তিকে পুরোপুরি নিরাশ করেননি তিনি। স্ত্রী ও ছোট ছেলের সঙ্গে উৎসবের মেজাজে দেখা গিয়েছে তাঁকে। সোশ্যাল সাইটে সে ছবি শেয়ারও করেছেন তিনি। কিন্তু তাতে কি আব্রামের রাগ কমেছিল? না, তা জানাননি শাহরুখ।

Advertisement

দেখে নিন সেই পোস্ট

দেখে নিন পরিবারের সঙ্গে শাহরুখের দিওয়ালি উদযাপনের মুহূর্ত

ডেভিড লেটারম্যানের ওই চ্যাট শোতে শাহরুখের অকপট সাক্ষাৎকার ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে নেটিজেনদের। জীবনের বহু না বলা ঘটনা সেখানে শেয়ার করেছেন শাহরুখ। দুর্ব্যবহার করার অপরাধেতাঁকে নাকি একবার থানাতেও কয়েক ঘন্টাকাটাতে হয়েছিল, জানিয়েছেন সে কথাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন