Entertainment News

অমিতাভ নাকি শাহরুখের বাবা, এমনটাই ভাবে আব্রাম!

দিন কয়েক আগে আরাধ্যা বচ্চনের জন্মদিনের পার্টিতে আব্রামকে নিয়ে উপস্থিত ছিলেন শাহরুখ। সেখানেই ক্যান্ডিফ্লসের স্টলে আব্রামকে নিয়ে যান শাহরুখ। ছিলেন অমিতাভও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ নভেম্বর ২০১৭ ১৯:৪২
Share:

অমিতাভের শেয়ার করা সেই ছবি।— টুইটারের সৌজন্যে।

অমিতাভ বচ্চনের সঙ্গে আব্রাম খানের কী সম্পর্ক?

Advertisement

আরও পড়ুন, অমিতাভ, শাহরুখের সঙ্গে কী কিনছে আব্রাম?

এটা কোনও কুইজের প্রশ্ন নয়। কারণ সকলেই হয়তো জানেন আব্রাম শাহরুখ খানের ছেলে। ফলে অমিতাভের সঙ্গে তার কোনও রক্তের সম্পর্ক নেই। তবে বাস্তবে সম্পর্কটা দাদুনাতির। কিন্তু আব্রাম নিজে মনে করে অমিতাভ তারই দাদু। অর্থাত্ বিগ বি নাকি শাহরুখের বাবা। আর এই গোপন তথ্য শেয়ার করেছেন খোদ শাহরুখ। ' ' !!

Advertisement

এটা কোনও কুইজের প্রশ্ন নয়। কারণ সকলেই হয়তো জানেন আব্রাম শাহরুখ খানের ছেলে। ফলে অমিতাভের সঙ্গে তার কোনও রক্তের সম্পর্ক নেই। তবে বাস্তবে সম্পর্কটা দাদুনাতির। কিন্তু আব্রাম নিজে মনে করে অমিতাভ তারই দাদু। অর্থাত্ বিগ বি নাকি শাহরুখের বাবা। আর এই গোপন তথ্য শেয়ার করেছেন খোদ শাহরুখ।

দিন কয়েক আগে আরাধ্যা বচ্চনের জন্মদিনের পার্টিতে আব্রামকে নিয়ে উপস্থিত ছিলেন শাহরুখ। সেখানেই ক্যান্ডিফ্লসের স্টলে আব্রামকে নিয়ে যান শাহরুখ। ছিলেন অমিতাভও। সে সব ছবি সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন শাহেনশা। তার জবাবেই শাহরুখ লিখেছেন আব্রাম ভাবে অমিতাভই তাঁর বাবা। কারণ টিভিতে সে তেমনটাই দেখেছে। আসলে কর্ণ জোহর পরিচালিত ‘কভি খুশি কভি গম’এ অমিতাভের ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন শাহরুখ। ‘’

এ ছাড়াও আরাধ্যার জন্মদিনের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে আব্রামকে নিয়ে নাগরদোলায় চড়েছেন শাহরুখ। অভিষেক বচ্চনও ছিলেন অন্য একটি চেয়ারে। সব মিলিয়ে আরাধ্যার জন্মদিনের পার্টি যে আব্রাম খুবই এনজয় করেছে তার নমুনা পাওয়া গিয়েছে বিভিন্ন ভাবে। '

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন