Kanchan-Sreemoyee marriage

আগামী মাসে কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে! বিবাহবিচ্ছেদ মিটতেই জল্পনা, শুনে কী বললেন অভিনেতা?

সম্প্রতি কঞ্চন মল্লিকের বিবাহবিচ্ছেদে আইনি সিলমোহর পড়েছে। তার পরেই শ্রীময়ী চট্টরাজের সঙ্গে অভিনেতার বিয়ের খবরে সরগরম টলিপাড়া।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:২৭
Share:

কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। ছবি: সংগৃহীত।

অভিনেতা কাঞ্চন মল্লিক এবং পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের যে বিবাহবিচ্ছেদ হয়েছে, সে খবর আগেই জানা গিয়েছে। ১০ জানুয়ারি দম্পতির আইনি বিচ্ছেদ সম্পন্ন হয়েছে। এ দিকে টলিপাড়ায় অন্য খবর ছড়িয়েছে। সূত্রের খবর, আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন কাঞ্চন মল্লিক। পাত্রী তাঁর দীর্ঘ দিনের বান্ধবী শ্রীময়ী চট্টরাজ।

Advertisement

কয়েক বছর আগে কাঞ্চন-পিঙ্কির দাম্পত্যকলহ প্রথম প্রকাশ্যে আসে। তারই সঙ্গে এ কথাও রটে যে, অভিনেতা টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে ‘পরকীয়া’য় জড়িয়েছেন। তার পর থেকেই দম্পতি আলাদা থাকতে শুরু করেন। নিন্দকরা বলেন, কাঞ্চন-পিঙ্কির বিচ্ছেদের নেপথ্যে অভিনেতার ‘পরকীয়া’ই দায়ী। পরবর্তী সময়ে একে অপরের থেকে বিবাহবিচ্ছেদ চেয়ে তাঁরা আদালতের দ্বারস্থ হন। অবশেষে গত মাসে যুগলের আইনি বিচ্ছেদ সম্পন্ন হয়েছে।

কাঞ্চন যে শ্রীময়ীকে বিয়ে করতে পারেন, সেই সম্ভাবনা অনেক দিনের। কিন্তু সেখানে বাধা ছিল পিঙ্কির সঙ্গে তাঁর বৈবাহিক সম্পর্ক। বিবাহবিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতেই উত্তরপাড়ার বিধায়কের বিয়ের খবর নিয়ে টলিপাড়ায় নতুন করে চর্চা শুরু হয়েছে। একটি সূত্রের দাবি, আগামী ৬ মার্চ নিকটাত্মীয়দের উপস্থিতিতে বিয়ে সারবেন যুগল। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে কাঞ্চনের সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু অভিনেতা এই প্রসঙ্গে বিশদ কোনও উত্তর দিতে নারাজ। তিনি বলেন, ‘‘এই মুহূর্তে আমি ক্যাম্পের কাজে রয়েছি। ব্যস্ত আছি। এই বিষয়ে পরে কথা বলব।’’ অন্য দিকে, শ্রীময়ীর ফোন বেজে গিয়েছে। এই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত মেসেজের উত্তরও তিনি দেননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন