Animal 2 Update

রণবীরের ‘অ্যানিম্যাল’-এ নজর কাড়েন ববি, দ্বিতীয় ভাগে খলচরিত্রে থাকছেন কে?

সমালোচনা সত্ত্বেও গত বছর ‘অ্যানিম্যাল’ ছবিটি বক্স অফিসে ঝড় তোলে। ছবিতে খলচরিত্রে নজর কেড়েছিলেন ববি দেওল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৪৩
Share:

‘অ্যানিমাল’ ছবিতে রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

গত বছর ‘অ্যানিম্যাল’ ছবির সাফল্যের পর দর্শক অধীর আগ্রহে ছবির সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছেন। প্রথম ছবিতেই পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গা জানিয়ে দেন যে, এই ছবির নাম ‘অ্যানিম্যাল পার্ক’। ছবিতে মুখ্য চরিত্রে রণবীর কপূর থাকবেন, তা নিয়ে কোনও দ্বিমত নেই। কিন্তু ছবিতে খলচরিত্রে এ বার কে থাকছেন, তা নিয়ে ইতিমধ্যেই জল্পনা দানা বেঁধেছে। বলিউডের অন্দরে সম্ভাব্য অভিনেতার নামও শোনা যাচ্ছে।

Advertisement

ভিকি কৌশল। ছবি: সংগৃহীত।

‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর নায়ক হলেও খলচরিত্রে স্বল্প উপস্থিতিতে নজর কেড়েছিলেন ববি দেওল। বি-টাউনে ইতিমধ্যেই বলা হচ্ছে এই ছবি ববিকে নতুন জীবন দান করেছে। কিন্তু ‘অ্যানিম্যাল পার্ক’-এ রণবীরের সঙ্গে কে টক্কর নেবেন? সূত্রের খবর, নির্মাতারা এই চরিত্রের জন্য ভিকি কৌশলকে বেছে নিয়েছেন। শক্তিশালী অভিনেতা হিসেবে ভিকি নিজেকে বার বার প্রমাণ করেছেন। তাই ছবিতে তিনি যে নতুন চমক হাজির করতে পারেন, তা নিয়ে আশাবাদী নির্মাতারা। যদিও ভিকি বা পরিচালকের তরফে এখনও এই প্রসঙ্গে কিছু ঘোষণা করা হয়নি।

লক্ষণীয়, গত বছর ১ ডিসেম্বর ‘অ্যানিম্যাল’ এবং ভিকির ছবি ‘স্যাম বাহাদুর’ একই দিনে মুক্তি পায়। ‘অ্যানিম্যাল’ যেমন এক দিকে বক্স অফিসে ঝড় তোলে। অন্য দিকে, ভিকি প্রায় একার অভিনয়ে ভারতীয় সেনার ফিল্ড মার্শাল স্যাম মানেকশর বায়োপিককে টেনে নিয়ে যান। এখন ‘অ্যানিম্যাল পার্ক’ ছবিতে শেষ পর্যন্ত ভিকিকে দেখা যাবে কি না দেখা যাক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন