Leena-Susmit

লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন সিরিয়ালে ‘বরণ’-এর রুদ্রিক! লুক সেট হয়ে গেল সুস্মিতের?

‘জল থই থই ভালবাসা’র পর আরও একটি নতুন গল্প নিয়ে আসছেন লীনা গঙ্গোপাধ্যায়। শোনা যাচ্ছে, লুক সেট হয়ে গিয়েছে। খুব শীঘ্রই শুরু হবে শুটিং।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ১৭:০৪
Share:

(বাঁ দিকে) লীনা গঙ্গোপাধ্যায়। সুস্মিত মুখোপাধ্যায় (ডান দিকে)। —ফাইল চিত্র।

‘গুড্ডি’ শেষ হয়েছে বেশ কয়েক দিন হল। তার মাঝে নতুন সিরিয়াল ‘জল থই থই ভালবাসা’র প্রথম ঝলকও ইতিমধ্যে দেখে ফেলেছেন দর্শক। এ বার নাকি শেষ হওয়ার মুখে ‘এক্কা দোক্কা’। কোনও কিছু শেষ হলে আবার শুরু হয় নতুন কিছু। শোনা যাচ্ছে, নতুন সিরিয়াল নিয়ে আসছেন লীনা গঙ্গোপাধ্যায়। এক দিকে হিন্দি সিরিয়ালের কাজ চলছে। অন্য দিকে আরও একটি বাংলা সিরিয়ালের প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে। এর মধ্যে নতুন একটি সিরিয়ালের পরিকল্পনাও নাকি করে ফেলেছেন লেখিকা। শোনা যাচ্ছে, তাঁর নতুন সিরিয়ালের নাম ‘বাদল শেষের পাখি’। এখনও শুটিং শুরু হয়নি এই সিরিালের। সূত্র বলছে, সিরিয়ালের লুক সেট হয়ে গিয়েছে। এখন প্রশ্ন হল এই নতুন গল্পে মুখ্যচরিত্রে কাদের দেখবেন দর্শক?

Advertisement

ইন্ডাস্ট্রির অন্দরে ফিসফাস, ইতিমধ্যেই নাকি ঠিক হয়ে গিয়েছে নায়ক-নায়িকার নাম। সিরিয়ালে মুখ্যচরিত্রে অভিনয়ের জন্য নাকি অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায়কে বেছে নিয়েছেন লেখিকা। তবে নায়িকা নাকি একেবারেই আনকোরা। প্রথম বার অডিশনে তাঁকে দেখেই নাকি পছন্দ হয়ে গিয়েছে সকলের। তাঁর নাম নাকি শ্রেষ্ঠা। তবে প্রযোজনা সংস্থা এবং চ্যানেল কর্তৃপক্ষের তরফে চূড়ান্ত কিছু জানানো হয়নি। শোনা যাচ্ছে, এই নতুন সিরিয়ালটিও দেখা যাবে স্টার জলসা চ্যানেলে। তবে এখনও নিশ্চিত কিছু নয়।

বেশ অনেক দিন হল সুস্মিতকে ছোট পর্দায় দেখেননি দর্শক। তাঁকে এখনও ‘বরণ’ সিরিয়ালের রুদ্রিক নামেই চেনেন দর্শক। তাঁর অভিনীত শেষ সিরিয়াল ‘মাধবীলতা’। তবে খুব বেশি দিন মেয়াদ ছিল না এই গল্পের। এই সিরিয়াল শেষ হওয়ার পর সুস্মিতের নায়িকা শ্রাবণী ভুঁইঞা সই করেন নতুন গল্পে। তাঁর নতুন সিরিয়ালের নাম ‘মুকুট’। সুস্মিত নিয়েছিলেন বেশ কিছু দিনের বিরতি। তবে আর অপেক্ষা কয়েক দিনের, খুব শীঘ্রই নাকি তাঁকে দেখা যাবে এই নতুন সিরিয়ালে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন