Abhishek Banerjee

বাংলায় ডেবিউ করবেন অভিষেক

চার বন্ধুর রিইউনিয়ন নিয়ে ছবির গল্প। তবে এই বিষয়ে একাধিক হিন্দি ও বাংলা ছবি হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২০ ০০:০১
Share:

অভিষেক

আয়ুষ্মান খুরানা অভিনীত ‘বালা’, ‘ড্রিমগার্ল’ আর ‘স্ত্রী’ ছবির দৌলতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চেহারাটা এখন অনেকেরই চেনা। প্রথম বার বাংলা ছবিতে অভিনয় করছেন তিনি। নবাগত পরিচালক শ্রীমন্ত সেনগুপ্তের পরিচালনায় ‘আবার বছর কুড়ি পরে’ ছবিতে তিনি অন্যতম চরিত্রে। টলিউডের আরও কিছু নামী মুখ রয়েছেন এই ছবিতে।

Advertisement

চার বন্ধুর রিইউনিয়ন নিয়ে ছবির গল্প। তবে এই বিষয়ে একাধিক হিন্দি ও বাংলা ছবি হয়েছে। তার পরেও পরিচালক কেন এমন বিষয় বাছলেন? শ্রীমন্তের কথায়, ‘‘লাভস্টোরি যেমন পুরনো হয় না, এই বিষয়টিও তা-ই। মধ্যবিত্ত সেট আপে বাঙালিয়ানা দেখানোর জন্যই বিষয়টি বেছেছি।’’ শ্রীমন্ত এর আগে মুম্বইয়ের অনেক নামী প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করেছেন।

কাস্টিং ডিরেক্টর হিসেবেই অভিষেক পরিচিত মুম্বইয়ে। বাংলা ছবিতে অভিনয় প্রসঙ্গে বললেন, ‘‘অবশ্যই ছবির গল্প। বাংলার নামী শিল্পীদের সঙ্গে কাজ করতে চাই। আর দার্জিলিংয়ে আগে যাইনি। এই সুযোগে জায়গাটাও দেখা হবে।’’ খড়্গপুরে জন্ম হলেও অভিষেক কলকাতায় ছিলেন মাত্র তিন বছর। তাই বাঙালি হিসেবে কলকাতার প্রতি আকর্ষণ অনুভব করেন। মার্চের মাঝামাঝি শুটিং শুরু হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন